শনিবার- ২৯শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ -১৫ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
ভাঙ্গুড়ায় গণপিটুনিতে ৩ গরু চোর নিহত,

ভাঙ্গুড়ায় গণপিটুনিতে ৩ গরু চোর নিহত,

ভাঙ্গুড়া (পাবনা) প্রতিনিধি : পাবনার ভাঙ্গুড়া উপজেলায় অজ্ঞাত পরিচয়ের তিন গরু চোর গণপিটুনিতে নিহত হয়েছেন। শুক্রবার (৬ জানুয়ারি) দিবাগত রাত ২টার দিকে উপজেলার দিলপাশার ইউনিয়নের বেতুয়াান গ্রামে এ ঘটনা ঘটে। এসময় চোরদের অস্ত্রের আঘাতে বেতুয়ান গ্রামের আজিজল প্রামানিক (৪০), রুবেল হোসেন(৩০) আহত হন।

জানাগেছে, শুক্রবার দিবাগত রাত সাড়ে ১২টার দিকে উপজেলার অষ্টমনিষা ইউনিয়নের শাহনগর গ্রামের বেলাল হোসেনের গোয়াল ঘর থেকে দু’টি গুরু চুরি হয়। গরুর হাম্বা ডাকে বেলালের স্ত্রী ময়ুরজান উঠে তার গোয়ালে গরু দেখতে না পেয়ে চেঁচামেচি শুরু করেন। তখন এলাকাবাসি খোজা খুজি করেন। তখন চোরেরা গরুগুলো নদীর পারে ফেলে রেখে একটি ই্িঞ্জন চালিত নৌকাযোগে গুমানি নদীর ভাটির দিকে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। খবর পেয়ে অষ্টমণিষা বাজারের কতিপয় ব্যক্তি ঘটনাটি নদীর ভাটির গ্রামগুলোর পরিচিত ব্যক্তিদের মোবাইল ফোনে জানিয়ে দেন। পরে নৌবাড়িয়া, চরভাঙ্গুড়া ও বেতুয়ান গ্রামের মসজিদের মাইক থেকে নৌকায় গরুচোর পালাচ্ছে বলে প্রচার করা হয়। বেতুয়ান গ্রামের লোকজন নদীর মাঝখানে নৌকা নিয়ে অবস্থান করে এবং চোরের নৌকা ঘিরে ফেলে। তখন রাত আড়াইটা বাজে। গ্রামবাসী তাদের আটকের চেষ্টা করলে দুর্বৃৃত্তরা ধারালো অস্ত্র দিয়ে কয়েকজনকে আঘাত করেন। তখন কয়েক গ্রামের হাজার হাজার লোক লাঠিসোটা নিয়ে দৃর্বৃত্তদের উপর ঝাঁপিয়ে পড়ে। গণপিটুনিতে ঘটাস্থলে তিনজন দুর্বৃত্ত নিহত হন।

ভাঙ্গুড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মো.নাজমুল হক বলেন, গ্রামবাসীর গণপটিুনিতে নিহত তিন ব্যক্তির লাশ উদ্ধার করা হয়েছে। এদের আনুমানিক বয়স ৩০-৩৫ বছর।

সহকারী পুলিশ কমিশনার (চাটমোহর সার্কেল) মো. হাবিবুর রহমান বলেন, গণপিটুনিতে তিন গরুচোরের মৃত্যু হয়েছে। পুলিশ তিনটি লাশ উদ্ধার করেছে। তবে তাদের পরিচয় জানা যায়নি।

১৭ বার ভিউ হয়েছে
0Shares

COMMENTS