শনিবার- ২৯শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ -১৫ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
‘আমরা করব জয়’ সংগঠনের আত্মপ্রকাশের তৃতীয় বর্ষপূর্তি উপলক্ষে প্রস্তুতি সভা

‘আমরা করব জয়’ সংগঠনের আত্মপ্রকাশের তৃতীয় বর্ষপূর্তি উপলক্ষে প্রস্তুতি সভা

নিজস্ব সংবাদদাতা, বিরামপুর, দিনাজপুর : দিনাজপুরের ফুলবাড়ীতে সরকার অনুমোদিত সামাজিক ও মানবিক সংগঠন ‘আমরা করব জয় সমাজকল্যাণ সংস্থার আত্মপ্রকাশের তৃতীয় বর্ষপূর্তি উপলক্ষে প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়েছে। এতে আগামী ৪ ও ৫ ফেব্রæয়ারি দুইদিন ব্যাপী ব্যাপক কর্মসূচি গ্রহণ করা হয়েছে।

শনিবার (৩০ ডিসেম্বর) বিকাল ৫টায় সুজাপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে আয়োজিত প্রস্তুতি সভায় সভাপতিত্ব করেন সংস্থাটির প্রতিষ্ঠাতা ও সভাপতি সাংবাদিক প্লাবন গুপ্ত।

এতে সাধারণ সম্পাদক সোহেল রানার সঞ্চালনায় বক্তব্য রাখেন সংস্থাটির সহসভাপতি পলাশ দাস বাপ্পি, শাকিল আহম্মেদ, সাংগঠনিক সম্পাদক হায়দার আলী, কোষাধ্যক্ষ আমিনুল ইসলাম, কার্যনির্বাহী সদস্য কংকনা রায়, সদস্য আতিক বাবু, আইরিন আক্তার হিরা, মোসলেম উদ্দিন, দেবাশিস সরকার সঞ্জু, রুমা আলী, নজরুল ইসলাম, একরামুল মন্ডল প্রমুখ।

সভায় সর্বসম্মতিক্রমে আগামী ৪ ও ৫ ফেব্রæয়ারি ব্যাপক কর্মসূচির সিদ্ধান্ত গ্রহণ করা হয়। কর্মসূচির মধ্যে ৪ ফেব্রæয়ারি সকল শিক্ষাপ্রতিষ্ঠানের শিক্ষার্থীদের অংশগ্রহণে শিক্ষা, ক্রীড়া ও সাংস্কৃতিক বিষয়ক প্রতিযোগিতা, উদ্যোক্তা মেলা ও পিঠা উৎসব। ৫ ফেব্রæয়ারি আলোচনা সভা, কেক কাটা, পুরস্কার বিতরণী, সাংস্কৃতিক অনুষ্ঠান, দিন ব্যাপী স্বাস্থ্যসেবা পরিচালনাসহ অন্যান্য কার্যক্রম একইসাথে দুই দিনব্যাপী উদ্যোক্তা মেলা ও পিঠা উৎসবের সমাপনী।

উৎসবটি পরিচালনার জন্য সভাপতি প্লাবন গুপ্তকে আহবায়ক এবং সাধারণ সম্পাদক সোহেল রানাকে সদস্য সচিব করে ৭ সদস্য বিশিষ্ট বর্ষপূতি উদযাপন কমিটি গঠন করা হয়। কমিটির সদস্যরা হলেন, পলাশ দাস বাপ্পী, শাকিল আহম্মেদ, আমিনুল ইসলাম, কংকনা রায় ও হায়দার আলী।

১৯ বার ভিউ হয়েছে
0Shares

COMMENTS