সোমবার- ১লা জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ -১৭ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
সেনবাগে গরু চোর গ্রেফতার দুই চোরাই গরু উদ্ধার

সেনবাগে গরু চোর গ্রেফতার দুই চোরাই গরু উদ্ধার

মোঃ জাহাঙ্গীর আলম শায়েস্তানগরী,নোয়াখালী প্রতিনিধি : নোয়াখালীর সেনবাগ থানা পুলিশ দুইটি চোরাই গরু সহ শহীদুজ্জামান প্রকাশ সেলিম (৫০)নামের এক গরু চোরকে গ্রেফতার করেছে। গ্রেফতারকৃত সেলিম বেগমগঞ্জ উপজেলার কাদিরপুর গ্রামের ছাদু মিয়া ড্রাইভারের ছেলে। এঘটনায় জড়িত সেনবাগ উপজেলার বালিয়াকান্দি গ্রামের ইউসুফ মেইকারের ছেলে জাকির হোসেন প্রকাশ শিপন (২৬) ও লিটন ((২৮) জাহাঙ্গীর ড্রাইভার (৪০) পালিয়ে যায়।

গরু চুরির ঘটনায় মোঃ ইয়াছিন প্রকাশ কালাম বাদী হয়ে ৪জনের নাম উল্লেখ্য সহ ৮/৯ জনের আসামী করে একটি মামলা দায়ের করা হয়েছে। গ্রেফতারকৃত সেলিম বেগমগঞ্জ উপজেলার কাদিরপুর গ্রামের ছাদু মিয়া ড্রাইভারের ছেলে। বৃহস্পতিবার দিবাগত শুক্রবার ভোরে বেগমগঞ্জ থানা পুলিশে সহযোগিতায় সেনবাগ থানা পুলিশ গরু দুইটি উদ্ধার করে এবং গরু চোর সেলিমকে গ্রেফতার করে শুক্রবার দুপুরে নোয়াখালী বিচারিক আদালতে প্রেরণ করে।

পুলিশ জানায়,বুধবার দিবাগত রাত আনুমানিক ১১টা থেকে বৃহস্পতিবার গভীর রাতের কোন এক সময় সেনবাগ উপজেলার ৭নং মোহাম্মদপুর ইউপির দক্ষিন রাজারামপুর গ্রামে হাফেজ ইদ্রিস মিয়ার ছেলে মোঃ ইয়াছিন প্রকাশ কালাম (৫৭) তার পালিত একটি গাভী ও বাছুর নিজ গোয়াল ঘরে বেঁধে রাতে গুমিয়ে পড়ের। পরে ভোরে সাহারী খেতে ওঠে দেখেন তার প্রায় ৭৫ হাজার টাকার মূল্যের গাভী ও বাছুরটি নেই। এসময় তিনি চিৎকার দিলে আশপাশ্বের লোকজন এগিয়ে এসে বিষয়টি জানতে পারেন। পরবর্তীতে উপস্থিত একজন ফেজবুকে দেখতে পান বেগমগগঞ্জ উপজেলার সাহেবের হাট বাজারে স্থানীয় চেযারমম্যান সালাউদ্দিন ও ওয়ার্ড মেম্বার টিপু একটি গাভী ও বাছুর সহ সেলিম নামের একজনকে আটক করেছে। ছবি দেখে গরু দুইটি তার বলে সনাক্ত করেন। পরে পুলিশ সহযোগীতায গরু দুইটি উদ্ধার করে মলিকের নিকট

৩৪ বার ভিউ হয়েছে
0Shares