শনিবার- ২৯শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ -১৫ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
রাজশাহীতে সাবেক মেয়রের লিফলেট বিতরণ

রাজশাহীতে সাবেক মেয়রের লিফলেট বিতরণ

কাজী এনায়েত উল্লাহ, রাজশাহী অফিস:

রাজশাহী মহানগর বিএনপির নেতাকর্মীরা মঙ্গলবার দুপুর ১২টায় মহানগরীর লক্ষ্মীপুর এলাকায় রাসিক সাবেক মেয়র মোসাদ্দেক হোসেন বুলবুলের নেতৃত্বে কর্মসূচি পালন করেন।

বিএনপির নির্বাহী কমিটির বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক মোসাদ্দেক হোসেন বুলবুল বলেছেন, সাধারণ মানুষকে আমরা সরকারকে কর-খাজনা এবং বিদ্যুৎ-গ্যাস-পানির বিল পরিশোধ বন্ধ করে দেওয়ার এবং ব্যাংকে আমানত না রাখার আহবান জানাচ্ছি। এরপর কর ও খাজনার টাকা কেউ আদায় করতে গেলে বিএনপি নেতাকর্মীরা বাড়িতে বাড়িতে হাঁসুয়া নিয়ে বসে আছেন। এভাবেই তাদের বিতাড়িত করা হবে বলেও মন্তব্য করেন কেন্দ্রীয় কমিটির এই নেতা।

এক দফা দাবিতে অসহযোগ আন্দোলনের ডাক দেওয়া বিএনপি আসন্ন জাতীয় সংসদ নির্বাচন বর্জনের আহবানে লিফলেট বিতরণকালে তিনি এসব কথা বলেন।

এ সময় মোসাদ্দেক হোসেন বুলবুল দোকান কর্মচারী, ফুটপাতের পথচারী এবং রিকশা-অটোরিকশাচালক ও যাত্রীদের হাতে লিফলেট তুলে দেন।

বুলবুল আরও বলেন, ৭ জানুয়ারির সাজানো ভাগ-বাটোয়ারার নির্বাচন জনগণ ইতোমধ্যে প্রত্যাখ্যান করেছেন। এ নির্বাচনে আওয়ামী লীগ নেতাকর্মীরা ছাড়া কেউ ভোট কেন্দ্রে যাবেনা। এছাড়াও এ নির্বাচন দেশে-বিদেশে কারো কাছে গ্রহণযোগ্যতাও পাবে না বলে দাবি করেন বিএনপির এই নেতা।

এসময় লিফলেট বিতরণ কর্মসূচিতে মহানগর বিএনপির আহবায়ক বীর মুক্তিযোদ্ধা অ্যাডভোকেট এরশাদ আলী ঈশাসহ বিএনপি ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

৫৫ বার ভিউ হয়েছে
0Shares