শনিবার- ২৯শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ -১৫ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
ডোমারে জামিরবাড়ী একরামিয়া আলীম মাদ্রাসায় জাতীয় পতাকা অবমাননা 

ডোমারে জামিরবাড়ী একরামিয়া আলীম মাদ্রাসায় জাতীয় পতাকা অবমাননা 

 রবিউল হক রতন, ডোমার( নীলফামারী) প্রতিনিধি : নীলফামারীর ডোমারে আজ সোমবার (২৫ শে ডিসেম্বর) দুপুরে জামিরবাড়ী একরামিয়া আলীম মাদ্রাসায় বড়দিন উপলক্ষে মাদ্রাসা বন্ধ থাকলেও গত রবিবার পতাকা না নামিয়ে আজও পতাকা উত্তোলন রেখে   জাতীয় পতাকা অবমাননার অভিযোগ উঠেছে মাদ্রাসা কর্তৃপক্ষের বিরুদ্ধে ।
সরেজমিনে দেখা যায়, উপজেলার সোনারায় ইউনিয়নের জামিরবাড়ী একরামিয়া আলীম মাদ্রাসার  মুল দরজা তালা বদ্ধ। ভিতরে কেউ নেই। সোমবার (২৫ শে ডিসেম্বর) বড় দিন উপলক্ষে স্কুল, কলেজ ও মাদ্রাসা বন্ধ থাকলেও কেন দুপুর ২টায় পতাকা উড়ছে প্রশ্ন করলে  নাম প্রকাশে অনিচ্ছুক এলাকা বাসী জানায়,সকাল থেকেই পতাকা উড়ছে। সম্ভবত গতকাল রবিবার পতাকা নামানোই হয়নি।
এ ব্যাপারে উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার শাকেরিনা বেগম কে (দুপুর ২টায়)ওখানে থেকেই ফোন দিলে তিনি  জানান, আমি তাকে মোবাইল করে ডেকে এনে কথা বলব।
 বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ, ডোমার উপজেলা শাখার কমান্ডার (ভারপ্রাপ্ত) ও উপজেলা নিবাহী’ অফিসার মোঃ নাজমুল আলম বিপিএএ জানান, আমি এখনই উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মহোদয়কে বলব, বিষয়টি তদন্ত করে প্রয়োজনীয় আইন গত  ব্যবস্থা নিতে ।
এ ব্যাপারে জামিরবাড়ী একরামিয়া আলীম মাদ্রাসার অধ্যক্ষ (ভারপ্রাপ্ত) একরামুল হক জানান,পিয়নটা ভুল করে পতাকা উত্তোলন করেছে। ও মনে করেছে আজ বালার ২৫ ডিসেম্বর নয় ২৪ শে ডিসেম্বর।
২৫ বার ভিউ হয়েছে
0Shares