বুধবার- ২২শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ -৮ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
 বিজয়ী হতে পারলে আপনাদের সেবক হয়ে কাজ করব- রূপসায় আব্দুস সালাম মূর্শেদী

 বিজয়ী হতে পারলে আপনাদের সেবক হয়ে কাজ করব- রূপসায় আব্দুস সালাম মূর্শেদী

রূপসা প্রতিনিধি: আগামী দ্বাদশ  জাতীয় সংসদ নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত খুলনা -৪ আসনের নৌকা প্রতীকের প্রার্থী আব্দুস সালাম মূর্শেদী এমপি বলেছেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা, বাংলাদেশের স্বপ্নদ্রষ্টা, প্রধানমন্ত্রী শেখ হাসিনা আপা আপনাদের সেবা করার জন্য আমাকে পুনরায় মনোনয়ন দিয়েছেন।
তাঁর আস্থা ও বিশ্বাস অক্ষুন্ন রাখতে আমি আপনাদের কল্যাণে কাজ করে যেতে চাই। এলাকার উন্নয়নে আমি সব সময় বিচলিত থেকেছি। আগামী ৭ জানুয়ারি আপনাদের ভোট ও সমর্থন পেয়ে পুনরায় বিজয়ী হতে পারলে আমৃত্য আপনাদের সেবক হয়ে কাজ করব ইনশাআল্লাহ। আমার অসমাপ্ত কাজকে সমাপ্ত করার জন্য এবং আমার নির্বাচনী এলাকার প্রতি নাগরিকের প্রিয় সেবক হওয়ার জন্য আপনারা আমাকে উন্নয়নের প্রতীক নৌকায় আবারো ভোট দেবেন এ প্রত্যাশা ও বিশ্বাস আমার রয়েছে। আমি আপনাদের মাঠির সন্তান, আপনাদের ঘরের সন্তান। যতটুকু পেরেছি এর সফলতা সবঠুকু আপনাদের। আর যদি কোন ব্যর্থতা থাকে তার দায়ভার আমার। দেশের যে অভূতপূর্ব ও ধারাবাহিক উন্নয়ন বজায় রাখতে সারা বিশ্বের বিস্ময়কর রাষ্ট্রনায়ক প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে টানা চতুর্থ মেয়াদে রাষ্ট্রীয় ক্ষমতায় বসার জন্য আপনারা আবারো নৌকা মার্কায় ভোট দেবেন। এ আকুতি আপনাদের  প্রতি  আমি রেখে গেলাম । মাননীয় প্রধানমন্ত্রী দেশের মানুষের কল্যাণে ও দেশের সার্বিক উন্নয়নে আগামী নির্বাচনকে চ্যালেঞ্জ হিসেবে নিয়েছেন। এই নির্বাচন অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ করবেন প্রধানমন্ত্রী। আপনারা সকলেই নির্বাচনের দিন ভোট দিয়ে স্বাধীনতার প্রতীক নৌকাকে বিজয়ী করবেন। তাহলে দেশের সামগ্রিক উন্নয়ন অব্যাহত থাকবে।
রূপসার নৈহাটি ইউনিয়নের ৪ নং ওয়ার্ডের তালিমপুর গ্রামের ভোট কেন্দ্র বাগমারা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের নির্বাচন পরিচালনা কমিটির আয়োজনে গত ১৮ ডিসেম্বর বেলা ১২টায় নির্বাচনী মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তৃতায় তিনি এসব কথা বলেন। তিনি আরো বলেন, প্রধানমন্ত্রী বর্তমান উল্লেখযোগ্য ৫১ টি নাগরিক সেবা দিচ্ছেন। একটি অনুন্নত দেশকে উন্নত দেশের দিকে ধাবিত করেছেন। ডিজিটাল বাংলাদেশ করেছেন। আগামীতে ক্ষমতায় এসে স্মার্ট বাংলাদেশ বিনির্মাণের প্রত্যয় ব্যক্ত করেছেন। জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার দেখানো পথে করোনাসহ যেকোনো দুর্যোগ বা মহামারীতে আমরা মানুষের পাশে আছি, ছিলাম, ইনশাল্লাহ থাকবো। তাই আপনাদের কাছে বিনীত অনুরোধ জানাই দেশের মানুষের জীবনযাত্রার মান উন্নত ও দেশের সার্বিক পরিস্থিতির অভূতপূর্ব পরিবর্তন আনতে হলে আগামী স্মার্ট বাংলাদেশ গড়ার জন্য অবশ্যই আবারো নৌকা মার্কায় ভোট দিবেন।
বাগমারা সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্র নির্বাচন পরিচালনা কমিটির আহবায়ক ও নৈহাটি ইউনিয়ন আওয়ামী লীগের মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক মোঃ বেনজীর হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠান পরিচালনা করেন যুগ্ম-আহবায়ক ও রূপসা উপজেলা আওয়ামী লীগের শিক্ষা বিষয়ক সম্পাদক প্রভাষক ওয়াহিদুজ্জামান। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন নির্বাচন পরিচালনা কমিটির উপদেষ্টা ও উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এমডি রকিব উদ্দিন, বক্তৃতা করেন নির্বাচন পরিচালনা কমিটির সদস্য সচিব মোঃ সাইফুল ইসলাম। এ সময় আমন্ত্রিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রূপসা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সরদার আবুল কাশেম বাবলু, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মোঃ আরিফুর রহমান মোল্লা, সৈয়দ মোরশেদুল আলম বাবু, আওয়ামী লীগ নেতা আব্দুল মজিদ ফকির, মোঃ মোতালেব হোসেন, মোঃ আক্তার হোসেন খান, আলহাজ্ব শাহাজান সেখ, নৈহাটি ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোঃ মোস্তাফিজুর রহমান মোস্তাক, সাধারণ সম্পাদক ও ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোঃ কামাল হোসেন বুলবুল উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ এমদাদুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক এস এম হাবিব, দপ্তর সম্পাদক আক্তার ফারুক, সাংস্কৃতি বিষয়ক সম্পাদক মোঃ নাসির হোসেন সজল, উপজেলা কৃষক লীগের সভাপতি মোঃ আব্দুল মান্নান শেখ, রূপসা শ্রমিক ইউনিয়নের সভাপতি ও জেলা যুবলীগের সাবেক নেতা মোঃ হারুন মোল্লা, মোঃ বাবুল শেখ, মোঃ আবু মুসা, মহিউদ্দিন তানসেন, আমজাদ হোসেন, ইউসুফ আলী আকাশ, মোঃ মজিবুর রহমান, রোকেয়া বেগম, ফরিদা ইয়াসমিন, নাজনীন নাহার, মোঃ তৌহিদ শেখ, মোঃ আহাদুজ্জামান, মোঃ বাশার মল্লিক, মোঃ ইব্রাহিম শেখ, মোঃ হাফিজুল শেখ, মোঃ মিজান সরদার, আওয়াল শেখ, আমির আলী, রুস্তম শেখ, মোঃ মালেক শেখ, রগু দেশ, নিতাই দাস, সাহিদা আক্তার ছুটু মুক্তা বেগম, শিল্পী বেগম প্রমুখ।
৩৮ বার ভিউ হয়েছে
0Shares

COMMENTS