মঙ্গলবার- ২১শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ -৭ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
লালমনিরহাট ডিসি এসপি ইওএনও ওসিকে বদলির আবেদন স্বতন্ত্র প্রার্থীর

লালমনিরহাট ডিসি এসপি ইওএনও ওসিকে বদলির আবেদন স্বতন্ত্র প্রার্থীর

লালমনিরহাট প্রতিনিধি। লালমনিরহাটের জেলা প্রশাসক (ডিসি), পুলিশ সুপার (এসপি), কালীগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) এবং কালীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) বদলি করতে প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) বরাবরে লিখত আবেদন করেছেন সংসদীয় আসন-১৭, লালমনিরহাট-২ (আদিতমারী-কালীগঞ্জ) আসনের স্বতন্ত্র প্রার্থী মোছাঃ হালিমা খাতুন।

বৃহস্পতিবার (১৪ ডিসেম্বর) ঢাকাস্থ আগারগাঁও নির্বাচন ভবনে প্রধান নির্বাচন কমিশনার (সিইসি)কে এ লিখত আবেদন পাঠান স্বতন্ত্র প্রার্থী মোছাঃ হালিমা খাতুন।

লিখিত আবেদনে উল্লেখ করা হয়, বাংলাদেশ সংসদীয় আসন ১৭, লালমনিরহাট-২ (আদিতমারী-কালীগঞ্জ) এর একজন স্বতন্ত্র প্রার্থী। আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন-২০২৪ কে অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ করার স্বার্থে লালমনিরহাট জেলা প্রশাসক, পুলিশ সুপার, কালীগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার এবং কালীগঞ্জ থানার ওসিসহ উক্ত কর্মকর্তাগণকে বদলি করা প্রয়োজন। যেহেতু উক্ত কর্মকর্তাগণ দীর্ঘদিন যাবত তাহাদের নিজস্ব কর্মস্থলে কর্মরত আছেন এবং লালমনিরহাট-২ (আদিতমারী-কালীগঞ্জ) আসনের বর্তমান সংসদ সদস্য জনাব মোঃ নুরুজ্জামান আহমেদ এর সাথে সখ্যতা গড়ে ওঠেছে।

অতএব, মহোদয়ের নিকট বিনীত নিবেদন এই যে আগামী নির্বাচনকে অবাধ, সুষ্ঠ ও নিরপেক্ষ করার লক্ষে লালমনিরহাট জেলার জেলা প্রশাসক, লালমনিরহাট পুলিশ সুপার, কালীগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার এবং কালীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) কর্মকর্তাগণকে বদলি করতে প্রয়োজনীয় ব্যবস্থা নিতে আপনার একান্ত সহযোগীতা কামনা করছি

১৯ বার ভিউ হয়েছে
0Shares

COMMENTS