সোমবার- ১লা জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ -১৭ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
বি এনপি আবারো নৈরাজ্য সৃষ্টি করছে প্রতিহত করতে প্রস্তুত আ’ লীগ—-ড. হাছান মাহমুদ এমপি

বি এনপি আবারো নৈরাজ্য সৃষ্টি করছে প্রতিহত করতে প্রস্তুত আ’ লীগ—-ড. হাছান মাহমুদ এমপি

লালমনিরহাট প্রতিনিধি।  না-না অজুহাত আর অযৌতিক কথা বলে বিএনপি আবারও সারাদেশে নৈরাজ্য সৃষ্টি করার পায়তারা চালাচ্ছে কিন্তু তা সফল হবে না। সকল স্বরযন্ত্র প্রতিহত করতে বাংলাদেশ আওয়ামীগ দেশের শান্তিকামী মানুষকে সাথে নিয়ে বিএনপির সকল ষড়যন্ত্র প্রতিহত করবে।

লালমনিরহাটে আওয়ামী লীগের বর্ধিত সভায় যোগদানের আগে লালমনিরহাট সার্কিট হাউজে সাংবাদিকদের এসব কথা জানান, তথ্য ও সম্প্রচার মন্ত্রী হাসান মাহমুদ এমপি।

তিনি আরও বলেন, বিএনপি আ’লীগের বিদায় ঘন্টা বাজাতে গিয়ে জনবিচ্ছিন্ন হয়ে নিজেদের বিদায় ঘন্টা বাজিয়েছে।এছাড়াও তিনি বাংলাদেশের আগামী দিনের উন্নয়ন পরিকল্পনা বিষয়ে বলেন ২১০০ সালকে সামনে রেখে ডেল্টা প্ল্যান করছে সরকার।

পরে তিনি স্থানীয় লালমনিরহাট জেলা পরিষদ অডিটরিয়ামে লালমনিরহাট জেলা আওয়ামী লীগের বর্ধিত সভায় যোগদান করেন।

বর্ধিত সভায় বাংলাদেশ আওয়ামী লীগ লালমনিরহাট জেলা শাখার সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব মোতাহার হোসেন এমপি-এঁর সভাপতিত্বে বাংলাদেশ আওয়ামী লীগ লালমনিরহাট জেলা শাখার সাধারণ সম্পাদক অ্যাড. মতিয়ার রহমান-এঁর সঞ্চালনায় প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি মন্ডলীর সদস্য শাহজাহান খান এমপি। এতে বিশেষ অতিথিবৃন্দ ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ড. হাছান মাহমুদ এমপি, সাংগঠনিক সম্পাদক সাখাওয়াত হোসেন শফিক, কার্যনির্বাহী সদস্য হোসনে আরা লুৎফা ডালিয়া, অ্যাড. সফুরা বেগম রুমী, আবদুল আউয়াল শামীম, সমাজকল্যাণ মন্ত্রণালয়ের মন্ত্রী বীর মুক্তিযোদ্ধা নুরুজ্জামান আহমেদ এমপি। এ সময় বাংলাদেশ আওয়ামী লীগ লালমনিরহাট জেলা শাখার সহ-সভাপতি মোঃ সিরাজুল হক, মোঃ নজরুল হক পাটোয়ারী ভোলাসহ অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত থেকে দীর্ঘ তিন বছর পর লালমনিরহাট জেলা আওয়ামী লীগের আজকের এই বর্ধিত সভায় আগামী জাতীয় সংসদ নির্বাচন ও সাংগঠনিক বিষয় নিয়ে আলোচনা হবে জানিয়েছেন। শেষ খবর পাওয়া সময় পর্যন্ত বর্ধিত সভা চলছিল।

৯২ বার ভিউ হয়েছে
0Shares