শনিবার- ২৯শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ -১৫ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
জাতীয় ভিটামিন ‘এ’ প্লাস ক্যাম্পেইন উপলক্ষে রংপুর সিটি কর্পোরেশনে অবহিতকরণ ও কর্মপরিকল্পনা সভা অনুষ্ঠিত

জাতীয় ভিটামিন ‘এ’ প্লাস ক্যাম্পেইন উপলক্ষে রংপুর সিটি কর্পোরেশনে অবহিতকরণ ও কর্মপরিকল্পনা সভা অনুষ্ঠিত

স্টাফ রিপোর্টার ॥ আগামী ১২ ডিসেম্বর-২০২৩ইং জাতীয় ভিটামিন ‘এ’ প্লাস ক্যাম্পেইন উপলক্ষে রংপুর সিটি কর্পোরেশনের হল রুমে অবহিতকরণ ও কর্মপরিকল্পনা সভা অনুষ্টিত হয়েছে।
গতকাল মঙ্গলবার দুপুরে রংপুর সিটি কর্পোরেশনের স্বাস্থ্য বিভাগের আয়োজনে অনুষ্ঠিত অবহিতকরণ ও কর্মপরিকল্পনা সভায় প্রধান অতিথি ছিলেন রংপুর সিটি কর্পোরেশনের মেয়র আলহাজ্ব মোঃ মোস্তাফিজার রহমান মোস্তফা।
রংপুর সিটি কর্পোরেশনের স্বাস্থ্য বিভাগের প্রধান স্বাস্থ্য কর্মকর্তা আলহাজ্ব ডা. মোঃ কামরুজ্জামান ইবনে তাজের সভাপতিত্বে অনুষ্ঠিত অবহিতকরণ ও কর্মপরিকল্পনা সভায়
বিশেষ অতিথি ছিলেন রংপুর সিটি কর্পোরেশনের সচিব মোছাঃ উম্মে ফাতিমা, প্যানেল মেয়র মোঃ মাহাবুবার রহমান মঞ্জু ও ডেপুটি সিভিল সার্জন মোঃ রুহুল আমিন মিয়া।
এ সময় রংপুর সিটি কর্পোরেশনের কাউন্সিলর আব্দুর রহমান দেওয়ানী, লিটন পারভেজ, শাহজাদা আরমান, শাহাদৎ হোসেন, নুরুন্নবী ফুলু, রফিকুল আলম, হাসনা বানু, স্যানিটারী ইন্সপেক্টর মোঃ আব্দুল কাইয়ুমসহ বিভিন্ন ওয়ার্ডের কাউন্সিলর,সংরক্ষিত মহিলা কাউন্সিলর, স্বাস্থ্য বিভাগের কর্মকর্তা, ইপিআই কর্মকর্তা ও কর্মচারীসহ বিভিন্ন দপ্তরের কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।
সভায় আগামী ১২ ডিসেম্বর-২০২৩ইং জাতীয় ভিটামিন ‘এ’ প্লাস ক্যাম্পেইন পালনে বিষয়ে নিয়ে বিস্তারিত আলোচনা, অবহিতকরণ ও কর্মপরিকল্পনা প্রনয়ণ করা হয়।###
২৩ বার ভিউ হয়েছে
0Shares

COMMENTS