বৃহস্পতিবার- ২৭শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ -১৩ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
নোয়াখালী-২ সেনবাগ আসনে বেঙ্গল গ্রæপের চেয়ারম্যান আলহাজ্ব মোরশেদ আলম ফের মনোনয়ন পাওয়ায় আনন্দ মিছিল ও মিষ্টি বিতরণ

নোয়াখালী-২ সেনবাগ আসনে বেঙ্গল গ্রæপের চেয়ারম্যান আলহাজ্ব মোরশেদ আলম ফের মনোনয়ন পাওয়ায় আনন্দ মিছিল ও মিষ্টি বিতরণ

মোঃ জাহাঙ্গীর আলম শায়েস্তানগরী,নোয়াখালী প্রতিনিধি : দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নোয়াখালী-২ (সেনবাগ- সোনাইমুড়ী আংশিক) আসনে বর্তমান এমপি ও বেঙ্গল গ্রæপের চেয়ারম্যান আলহাজ¦ মোরশেদ আলম ফের দলীয় মনোনয়ন পাওয়ায় সেনবাগের বিভিন্নস্থানে আনন্দ মিছিল, সমাবেশ ও মিষ্টি বিতরণ করেছে সেনবাগ উপজেলা ও পৌর আওয়ামীলীগের দলীয় নেতাকর্মীরা।

আলহাজ্ব মোরশেদ আলম তৃতীয় বার পূনরায় দলীয় মনোনয়ন পাওয়ার খবরে রবিবার সন্ধ্য্যর বিভিন্ন গনমাধ্যমে প্রচারিত হওয়ার পর কয়েক শত দলীয় নেতাকর্মী সেনবাগ পৌর শহরের প্রধান প্রধান সড়কে আনন্দ মিছিল বের করে। শেষে সমাবেশ ও মিষ্টি বিতরণ করা হয়। তাছাড়া- সেনবাগ উপজেলার ছমির মুন্সির হাট, সেবারহাট,ছাতারপাইয়া,বক্সীরহাট বাজারে বিভিন্নস্থানে অনুরুপ কর্মসূচি পালন করে দলীয় নেতাকর্মীরা।

সমাবেশে সেনবাগ উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারন সম্পাদক ও সেনবাগ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোঃ গোলাম কবির, সেনবাগ পৌর মেয়র আবু নাছের ভিপি দুলাল, নোয়াখালী জেলা পরিষদের সদস্য সাইফুল ইসলাম বাবু,, সেনবাগ পৌর আওয়ামীলীগের সাধারন সম্পাদক মোঃ শাহজাহান পাটোয়ারী, সেনবাগ উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ও উপজেলার মোহাম্মদ পুর ইউপি চেয়ারম্যান ফিরোজ আলম রিগান, প্রমুখ বক্তব্য রাখেন।

৮০ বার ভিউ হয়েছে
0Shares