শনিবার- ২৯শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ -১৫ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
সেনবাগে নৌকার মনোনয়ন চুড়ান্ত আওয়ামীলীগের নৌকার প্রার্থী ওহাব,বেলাল ও রিগান

সেনবাগে নৌকার মনোনয়ন চুড়ান্ত আওয়ামীলীগের নৌকার প্রার্থী ওহাব,বেলাল ও রিগান

মোঃ জাহাঙ্গীর আলম শায়েস্তানগরী,নোয়াখালী প্রতিনিধি : আগামী ১৫জুন অনুষ্ঠেয় নোয়াখালীর সেনবাগ উপজেলার অজুনতলা, কেশারপাড় ও মোহাম্মদপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকা মার্কার প্রার্থী চুড়ান্ত করা হয়েছে।

শুক্রবার বাংলাদেশ আওয়ামীলীগের মনোনয়ন বোর্ড সেনবাগের তিনটি ইউনিয়নে নৌকার মার্কার মনোনয়ন দিয়েছে সেনবাগ উপজেলা ৫নং অজুর্নতলা ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান আবদুল ওহাব বিএসসিকে, ২নং কেশারপাড় ইউনিয়নের মনোনয়ন দিয়েছে বর্তমান চেয়ারম্যান বেলাল হোসেন ভূঁইয়াকে ও ৭নং মোহাম্মদপুর ইউনিয়নের মনোনয়ন দিয়েছে সেনবাগ উপজেলা ছাত্রলীগের সদ্য সাবেক সভাপতি ফিরোজ আলম রিগানকে ।

গত ২৫ এপ্রিল নির্বাচন কমিশন সর্বশেষ ধাপে সারাদেশের সঙ্গে সেনবাগ উপজেলার তিনটি ইউনিয়নের তফসিল ঘোষনা করে। ওই তফসিল অনুয়াই আগামী ১৬ মে মনোনয়নপত্র সংগ্রহের শেষ দিন। দাখিল ১৭মে, যাছাই-বাছাই ১৯ মে, প্রার্থীতা প্রত্যাহার ২৫ মে, প্রতিক বরাদ্দ ২৭মে ও ভোট গ্রহন ১৫জুন। নির্বাচনের তফসিল ঘোষনার পর থেকে সেনবাগের তিনটি ইউনিয়নে আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশীরা সেনবাগ ও ঢাকায় দোড়ঝাপ শুরু করে নৌকা মার্কার মনোনয়ন পাওয়ার আশায়। কিন্তু অবশেষে সকল জল্পনা কল্পনার অবসান ঘটিয়ে বর্তমান দুই চেয়ারম্যান ও তরুন সদ্য সাবেক ছাত্রনেতার ভাগ্যে জুটলো নৌকা।

৫৯ বার ভিউ হয়েছে
0Shares