শনিবার- ২৯শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ -১৫ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
কোম্পানীগঞ্জের সুন্দলপুর গ্যাসফিল্ড উপব্যবস্থাপকের ওপর হামলা

কোম্পানীগঞ্জের সুন্দলপুর গ্যাসফিল্ড উপব্যবস্থাপকের ওপর হামলা

নোয়াখালী প্রতিনিধি ; নোয়াখালীর কোম্পানীগঞ্জের সিরাজপুর ইউনিয়নের সুন্দলপুর গ্যাসফিল্ড লিমিটেডের উপব্যবস্থাপক বিশ্বজিত কুমার বিশ্বাসের ওপর হামলার অভিযোগ পাওয়া গেছে। শনিবার (৪ জুন) রাত সোয়া ৮টা দিকে উপজেলার সিরাজপুর ইউনিয়নের ১নম্বর ওয়ার্ডে এ হামলার ঘটনা ঘটে। পরে স্থানীয় লোকজনের সহায়তায় তাঁকে উদ্ধার করে কোম্পানীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সেএ প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়। বর্তমানে তিনি আবাসনে থেকে চিকিৎসা নিচ্ছেন।

স্থানীয় স‚ত্রে জানা যায়, শনিবার সন্ধ্যার দিকে নিয়মিত পরিদর্শনের অংশ হিসেবে সুন্দলপুর গ্যাস ফিল্ডের ২নং গ্যাস ফিল্ড পরিদর্শনে যান উপব্যবস্থাপক বিশ্বজিত। পরিদর্শন শেষে সেখান থেকে আবাসনে ফেরার পথে মাঝ পথে দুষ্কৃতকারীরা তার গাড়ি আটকিয়ে তাকে লাঠি দিয়ে আঘাত করে মারধর করে। একপর্যায়ে তাঁর শৌরচিৎকারে স্থানীয়রা এগিয়ে এলে হামলাকারীরা পালিয়ে যায়। হামলার বিষয়ে জানতে চাইলে সুন্দলপুর গ্যাসফিল্ড লিমিটেডের উপব্যবস্থাপক বিশ্বজিত কুমার বিশ্বাস বলেন,ভাই আমি ব্যস্ত আছি,পরে কথা বলব।

এ বিষয়ে জানতে চাইলে কোম্পানীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ সাদেকুর রহমান বলেন,খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। তারা ফিরে এলে এ বিষয়ে বিস্তারিত জানা যাবে। ওসি আরো জানায়,লিখিত অভিযোগ পেলে বিষয়টি খতিয়ে দেখে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

৪১ বার ভিউ হয়েছে
0Shares