শনিবার- ২৯শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ -১৫ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
<span class="entry-title-primary">জাতীয় পার্টি আর দালাল হতে চায় না</span> <span class="entry-subtitle">জাতীয় পার্টির দুর্গো হিসেবে গড়ে ওঠা রংপুর অঞ্চলের ২২টি আসন কাউকে ছাড় দেয়া হবে না .. প্রেসিডিয়াম সদস্য মোস্তফা</span>

জাতীয় পার্টি আর দালাল হতে চায় না জাতীয় পার্টির দুর্গো হিসেবে গড়ে ওঠা রংপুর অঞ্চলের ২২টি আসন কাউকে ছাড় দেয়া হবে না .. প্রেসিডিয়াম সদস্য মোস্তফা

স্টাফ রিপোর্টার ॥ জাতীয় পার্টি আর কারও ক্ষমতায় যাওয়ার সিঁড়ি হয়ে দেশবাসীর কাছে আর দালাল হিসেবে পরিচিত হতে চায় না বলে মন্তব্য করেছেন রংপুর জেলা ও মহানগর জাতীয় পার্টির নেতারা।
গতকাল শনিবার (১৮ নভেম্বর) দুপুরে রংপুর সেন্ট্রাল রোডস্থ জেলার প্রধান কার্যালয়ে অনুষ্ঠিত বাংলাদেশের চলমান রাজনৈতিক পরিস্থিতি পর্যালোচনা এবং বিশ্লেষণের জন্য আয়োজিত জেলা ও মহানগর জাতীয় পার্টির যৌথ কর্মী সভায় বক্তারা এমন মন্তব্য তুলে ধরেন।
নগরীর ৩৩টি ওয়ার্ড ও আট উপজেলা থেকে আসা দলটির সভাপতি ও সাধারণ সম্পাদকদের মধ্যে একজন ছাড়া সকলেই বর্তমান সরকারের অধীনে নির্বাচনে না যাওয়ার বিষয়ে মতামত দেন।
প্রধান অতিথির বক্তব্যে জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য, জেলার আহবায়ক, মহানগর সভাপতি ও রংপুর সিটি কর্পোরেশনের মেয়র আলহাজ্ব মোঃ মোস্তাফিজার রহমান মোস্তফা বলেন,  কয়েকদিন আগে ঢাকায় জাতীয় পার্টির যৌথ সভায় যে আলোচনা হয়েছে তা মাঠ পর্যায়ে অবগত করার জন্য আজকের এই সভা। বিভিন্ন ইউনিটের নেতারা তাদের মতামত তুলে ধরেছেন।
প্রেসিডিয়াম সদস্য বলেন, আমরা কেন্দ্রীয় সিদ্ধান্ত অর্থাৎ দলের চেয়ারম্যান জি এম কাদের এর সিদ্ধান্তের অপেক্ষায় আছি। সেখান থেকে যে সিদ্ধান্ত আসবে, তা মাঠ পর্যায়ে বাস্তবায়নের জন্য আমরা প্রস্তুত। এজন্য আন্দোলন অথবা নির্বাচন দুটোর প্রস্তুতি নিতে সকলকে নির্দেশনা দেয়া হয়েছে।
এসময় প্রেসিডিয়াম সদস্য মোস্তফা বলেন, জাতীয় পার্টি দেশবাসীর কাছে আর দালাল হিসেবে পরিচিত হতে চায় না। যদি দালালি করতেই হয়, নির্বাচনে যেতেই হয়, তাহলে পার্টির স্বার্থ আগে বিবেচনা করে ১০০ আসন ও ১০ মন্ত্রনালয় দিতে হবে। জাতীয় পার্টির দুর্গো হিসেবে গড়ে ওঠা রংপুর অঞ্চলের ২২টি আসন কাউকে ছাড় দেয়া হবে না। জাতীয় পার্টিতে বেগম রওশন এরশাদের কোনো সিদ্ধান্ত নেয়ার এখতিয়ার নেই বলেও মন্তব্য করেন এই প্রেসিডিয়াম সদস্য।
যৌথ সভায় সভাপতিত্ব করেন জাতীয় পার্টির কেন্দ্রীয় নির্বাহী কমিটির ভাইস চেয়ারম্যান ও রংপুর মহানগর সাধারণ সম্পাদক এসএম ইয়াসীর। বিশেষ অতিথির বক্তব্য রাখেন জাতীয় পার্টির চেয়ারম্যানের উপদেষ্টা সাবেক ভিপি আলা উদ্দিন মিয়া ও জাতীয় পার্টি কেন্দ্রীয় নির্বাহী কমিটির সাংগঠনিক সম্পাদক ও রংপুর জেলার সদস্য সচিব আলহাজ্ব আব্দুর রাজ্জাক।
এ সময় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন জাতীয় পার্টি কেন্দ্রীয় সদস্য ও রংপুর মহানগর সহ-সভাপতি মোঃ লোকমান হোসেন, জাহেদুল ইসলাম, সদর উপজেলা জাতীয় পার্টির আহ্বায়ক মাসুদ নবী মুন্না, রংপুর জেলা যুব সংহতির সভাপতি মোঃ হাসানুজ্জামান নাজিম, সাধারণ সম্পাদক ও পান্ডুল ইউপি চেয়ারম্যান আমিনুল ইসলামসহ আট উপজেলা ও রংপুর মহানগরের ৩৩টি ওয়ার্ডের সভাপতি ও সাধারণ সম্পাদকসহ সকল অঙ্গ ও সহযোগী সংগঠনের সভাপতি ও সাধারণ সম্পাদকবৃন্দ বক্তব্য রাখেন।
১৬ বার ভিউ হয়েছে
0Shares

COMMENTS