বৃহস্পতিবার- ২৭শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ -১৩ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
শান্তির নগরে অশান্তি সৃষ্টির চেস্টা করলে বিন্দু পরিমাণ ছাড় দেয়া হবে না” ……..এমপি হেলাল

শান্তির নগরে অশান্তি সৃষ্টির চেস্টা করলে বিন্দু পরিমাণ ছাড় দেয়া হবে না” ……..এমপি হেলাল

নওগাঁ প্রতিনিধি: নওগাঁ-৬ (আত্রাই-রাণীনগর) আসনের সংসদ সদস্য আলহাজ্ব মো. আনোয়ার হোসেন হেলাল বলেছেন এক সময়ের রক্তাক্ত জনপদ আত্রাই ও রাণীনগরে বর্তমানে শান্তির সুবাতাস বইছে। বর্তমান সরকার ক্ষমতায় আসার পর প্রধানমন্ত্রী শেখ হাসিনা কটোর হাতে দমন করেছেন সেই বর্বর সন্ত্রাসী বাহিনী সর্বহারা ও জেএমবিকে। একমাত্র জননেত্রী শেখ হাসিনার চৌকস নেতৃত্বের কারণেই দিনে-দুপুরে হত্যা আর লুটপাটের সেই ভয়ের রাজ্য থেকে বর্তমানে এই অঞ্চলটি একটি শান্তিনগরে পরিণত হয়েছে । তাই আবার এই শান্তিনগরে কেউ যদি অশান্তি সৃষ্টির চেস্টা করে তাহলে তাদেরকে বিন্দু পরিমাণ ছাড় দেয়া হবে না। শান্তির নগরে বসবাস করে কারো ছড়ানো গুজবে কান না দেয়ার প্রতি অনুরোধ জানান তিনি। আগামীতেও এই শান্তি বজায় রাখতে এবং আরো বিভিন্ন সুযোগ-সুবিধা বৃদ্ধি করার জন্য আসন্ন জাতীয় নির্বাচানে উন্নয়নের প্রতিক নৌকায় ভোট দিয়ে মানবিক প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে প্রধানমন্ত্রী করার কোন বিকল্প নেই। তাই দেশের সার্বিক উন্নয়নের এই ধারা অব্যাহত রাখার জন্য তিনি নৌকায় ভোট প্রার্থনা করেন।

তিনি রবিবার নওগাঁর আত্রাই উপজেলার হাটকালুপাড়া ইউনিয়ন পরিষদের আয়োজনে পরিষদ সংলগ্ন সামাজিক সুরক্ষা কর্মসূচীর আওতায় উপকারভোগীদের সাথে এক মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে এই কথাগুলো বলেন।

হাটকালুপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আফজাল হোসেনের সভাপতিত্বে সভায় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা আলহাজ্ব মো. এবাদুর রহমান এবাদ, ভাইস চেয়ারম্যান হাফিজুল শেখ, মমতাজ বেগম, সমাজ সেবা কর্মকর্তা সোহেল রানা, উপজেলা আ’লীগের সভাপতি নৃপেন্দ্রনাথ দত্ত দুলাল, সম্পাদক আক্কাছ আলী প্রামাণিক প্রমুখ। এছাড়াও বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান, মেম্বার, উপজেলা ও হাটকালুপাড়া ইউনিয়ন আ’লীগ ও তার অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ সহ ইউনিয়নের বিভিন্ন উপকারভোগীরা উপস্থিত ছিলেন।

বর্তমান সরকার ক্ষমতায় আসার পর থেকে হাটকালুপাড়া ইউনিয়নের মোট ৫হাজার ৪শত ১জন উপকার ভোগীরা বয়স্ক, বিধবা, প্রতিবন্ধীসহ বিভিন্ন বিষয়ে ভাতার সুবিধা, টিসিবি, ভিজিডি/ভিডবিøউবি সুবিধাসহ বিভিন্ন বিষয়ে সুবিধা গ্রহণ করে আসছে। সভায় ভিজিডি, ভিজিএফ, বয়স্ক, বিধবা ও স্বামী পরিত্যাক্তা, প্রতিবন্ধি ভাতাসহ সামাজিক সুরক্ষা কর্মসূচীর বিভিন্ন ভাতাভোগীরা ভাতা পেয়ে কতটুকু উপকৃত হয়েছেন, ভাতা পাওয়ার পর তাদের জীবন-যাপনের কথা এবং আগামীতে আরো কি কি করলে তারা আরো ভালো থাকতে পারবেন এবং অন্যান্য বিষয়ে সুবিধাভোগীদের মতামতও শোনেন সাংসদ হেলাল।

৪৬ বার ভিউ হয়েছে
0Shares