মঙ্গলবার- ১৮ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ -৪ঠা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
সফল সংগঠক ও মানবিক মানুষ হিসেবে মাদার তেরেসা সম্মানে ভূষিত হলেন গ্রীণ লিফ ম্যাগাজিন সম্পাদক তসলিম হাসান হৃদয় 

সফল সংগঠক ও মানবিক মানুষ হিসেবে মাদার তেরেসা সম্মানে ভূষিত হলেন গ্রীণ লিফ ম্যাগাজিন সম্পাদক তসলিম হাসান হৃদয় 

এনামুল হক রাশেদী, চট্টগ্রামঃ সপ্তাহব্যাপী মাদার তেরেসা – অক্সফোর্ড  সৃজনশীল প্রতিযোগিতার সমাপনী দিবসে কৃতি ছাত্রছাত্রী ও গুণীজন সংবর্ধনা অনুষ্ঠান চট্টগ্রাম প্রেসক্লাবের বঙ্গবন্ধু হলে অনুষ্ঠিত হয়। উক্ত অনুষ্ঠানে সফল সংগঠক ও মানবিক মানুষ উপাধি ভূষিত সম্মাননা ক্রেস্ট অর্জন করেন ফ্যাশন ও লাইফ স্টাইল ভিত্তিক জনপ্রিয় ম্যাগাজিন “গ্রীন লিফ্” সম্পাদক ও নারী ভূবন ম্যাগাজিনের নির্বাহি সম্পাদক, ফুলের হাসি ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা সাধারন সম্পাদক সাহিত্য ও সাংস্কৃতিক অঙ্গনের বহু অনুষ্ঠানের সফল সংগঠক মানবিক মানুষ খ্যাত তসলিম হাসান হৃদয়। অনুষ্ঠানের প্রধান অথিতি সাংসদ এম মহিউদ্দিন বাচ্ছু অন্যান্য অথিতিদের নিয়ে তসলিম হাসান হৃদয়ের হাতে সম্মাননা এ ক্রেস্ট তুলে দেন।
৪ নভেম্বর’২৩ ইং শনিবার অনুষ্ঠিত সমাপনী দিবসে সভাপতিত্ব করেন “শানিমা গ্রুপে”র ব্যবস্থাপনা পরিচালক এস এম সাহাব উদ্দিন। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম-৮ সংসদীয় আসনের সাংসদ মোঃ মহিউদ্দিন বাচ্চু এমপি। উদ্বোধক হিসাবে ছিলেন যুক্তরাজ্য আওয়ামীলীগের উপদেষ্টা আন্তর্জাতীক খ্যাতনামা আইনজীবি ব্যারিস্টার মানোয়ার হোসেন। প্রধান আলোচক ছিলেন ট্যুরিস্ট পুলিশ চট্টগ্রাম রিজিয়নের  পুলিশ সুপার মোঃ আপেল মাহমুদ। প্রধান বক্তা ছিলেন মাদার তেরেসা ফাউন্ডেশনের পরিচালক মতিউর রহমান সৌরভ। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন অক্সফোর্ড মডার্ন স্কুল অ্যান্ড কলেজের অধ্যক্ষ জয়নাল আবেদীন। সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সংরক্ষিত আসনের মহিলা কাউন্সিলর রুমকি সেনগুপ্ত, শানিমা গ্রুপের পরিচালক নিজাম উদ্দিন, মাদার তেরেসা ফাউন্ডেশনের পরিচালক ফরিদা আক্তার পুষ্প ও ডাঃ ইমাম হোছাইন ছোবহানী।
বক্তব্য রাখেন, ফ্যাশন লাইফস্টাইল ভিত্তিক জনপ্রিয় ম্যাগাজিন ‘গ্রীন লিফ’ সম্পাদক সাংস্কৃতিক ব্যক্তিত্ব তসলিম হাসান হ্নদয়, অক্সফোর্ড ভাইস প্রিন্সিপাল নুরুল আমিন, সুজন বড়ুয়া, স্বাধীন বর্মন, বাপ্পি দেব বর্মন, নুর জামাল চৌধুরী প্রমূখঃ।
প্রধান অতিথি মহিউদ্দিন বাচ্চু এমপি বলেন,বাংলাদেশকে ডিজিটাল বাংলাদেশ থেকে স্মার্ট বাংলাদেশে রুপান্তরিত করতে মাননীয় প্রধানমন্ত্রীর নিরলস প্রচেষ্টা সফল করতে হলে ছাত্রছাত্রীদেরকে মেধায় প্রজ্ঞায় স্মার্ট হিসেবে গড়ে তুলতে হবে এবং আলোকিত ও মানবিক সমাজ নির্মাণে গুণীজনদের সম্মান জানানোও একটি মহৎ উদ্যোগ।
ব্যারিস্টার মনোয়ার  হোসেন ও এসপি আপেল মাহমুদ ছাত্রছাত্রীদের কে মুক্তিযুদ্ধের চেতনা ও দেশপ্রেমে উদ্বুদ্ধ হওয়ার আহবান জানান।
২৫ বার ভিউ হয়েছে
0Shares

COMMENTS