বৃহস্পতিবার- ২৭শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ -১৩ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
নওগাঁ আত্রাইয়ে  উপকারভোগীদের সাথে সাংসদ এর মত বিনিময়

নওগাঁ আত্রাইয়ে উপকারভোগীদের সাথে সাংসদ এর মত বিনিময়

নওগাঁ প্রতিনিধিঃ নওগাঁর আত্রাই উপজেলার পাঁচুপুর ইউনিয়নের সামাজিক সুরক্ষা কর্মসূচীর আওতায় উপকারভোগীদের সঙ্গে মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। এতে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন নওগাঁ-৬ (আত্রাই-রাণীনগর) আসনের সংসদ সদস্য আলহাজ্ব মোঃ আনোয়ার হোসেন হেলাল। গতকাল শনিবার বিকেলে পাঁচুপুর ইউনিয়ন পরিষদের আয়োজনে আত্রাই উপজেলা মাঠ প্রাঙ্গনে এ সভা অনুষ্ঠিত হয়।
সভায় প্রধান অতিথি তার বক্তব্যে বলেন শেখ হাসিনা’র সরকার দল মত নির্বিশেষে প্রতিটি মানুষের জন্য কাজ করে গেছে। এখন সময় হয়েছে সরকারের উন্নয়নের কথা প্রতিটি দোড় গোড়ায় পৌছে দেওয়া। আগামী নির্বাচনে নৌকাকে বিজয়ী করতে সরকারের উন্নয়নের চিত্র প্রতিটি মানুষের কাছে তুলে ধরতে হবে। এসময় দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকা মার্কাকে বিজয়ী করতে সকলকে একযোগে কাজ করার আহবান জানান এম.পি।
পাঁচুপুর ইউনিয়নের চেয়ারম্যান খবিরুল ইসলাম এর সভাপতিত্বে আত্রাই উপজেলা পরিষদের চেয়ারম্যান এবাদুর রহমান এবাদ, উপজেলা আওয়ামীলীগের সভাপতি শ্রী নৃপেন্দ্রনাথ দত্ত্ব দুলাল, ভাইস চেয়ারম্যান মমতাজ বেগম সহ উপজেলা ও ইউনিয়ন আওয়ামীলীগের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা ও বিভিন্ন উপকারভোগীরা উপস্থিত ছিলেন।

৬৮ বার ভিউ হয়েছে
0Shares