শনিবার- ২৯শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ -১৫ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
সিলেটে অপ্রীতিকর আড্ডারত ৭ জোড়া শিক্ষার্থীসহ রেস্টুরেন্ট মালিককে জরিমানা

সিলেটে অপ্রীতিকর আড্ডারত ৭ জোড়া শিক্ষার্থীসহ রেস্টুরেন্ট মালিককে জরিমানা

সিলেট প্রতিনিধিঃ সিলেটের গোলাপগঞ্জ  বাজারের চৌমুহনীতে অবস্থিত কাজি ফার্মস রেস্টুরেন্টে অভিযান পরিচালনা করে ভ্রাম্যমাণ আদালত অপ্রীতিকর আড্ডারত অবস্থায় ৭ জোড়া শিক্ষার্থীকে আটক করে এবং রেস্টুরেন্ট মালিককে ১০ হাজার টাকা জরিমানা করে।
সোমবার (৩০ অক্টোবর) সকালে গোলাপগঞ্জ উপজেলা সহকারী কমিশনার ভূমি ও নির্বাহী ম্যাজিস্ট্রেট অভিজিৎ চৌধুরী’র নেতৃত্বে কাজি ফার্মস রেস্টুরেন্টে অভিযান পরিচালনা করা হয়।
বিদ্যালয় ফাঁকি দিয়ে অপ্রীতিকর অবস্থায় আড্ডারত শিক্ষার্থীদের ৭ জোড়া ছাত্র-ছাত্রীকে ৫ হাজার টাকা করে ৩৫ হাজার টাকা ও রেস্টুরেন্ট মালিক মামুন আহমদকে ১০ হাজার টাকাসহ ৪৫ হাজার টাকা জরিমানা করা হয়।
অভিযানের সময় উপস্থিত ছিলেন- গোলাপগঞ্জ পৌরসভার মেয়র আমিনুল ইসলাম রাবেল, গোলাপগঞ্জ মডেল থানার উপপরিদর্শক (তদন্ত) সুমন চন্দ্র সরকার, উপপরিদর্শক নুর মিয়া, পার্থ সারথী দাশ।
জানা যায়, গোলাপগঞ্জ উপজেলার বিভিন্ন স্কুল কলেজের ছেলে-মেয়েরা স্কুল ফাঁকি দিয়ে দীর্ঘদিন ধরে কাজি ফার্মস নামে রেস্টুরেন্টে বসে অপ্রীতিকর কর্মকান্ডে লিপ্ত হন। এমনই অভিযোগ ছিলো প্রশাসনের কাছে। ৩০ অক্টোবর সকালে অভিযোগের ভিত্তিতে ওই রেস্টুরেন্টে মোবাইল কোর্টের মাধ্যমে অভিযান পরিচালনা করা হয়।
১৭ বার ভিউ হয়েছে
0Shares

COMMENTS