শনিবার- ২৯শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ -১৫ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
আজ থেকে নেত্রকোনায় কচি-কাঁচার মেলা’র দুদিন ব্যাপী পূর্তি উৎসব

আজ থেকে নেত্রকোনায় কচি-কাঁচার মেলা’র দুদিন ব্যাপী পূর্তি উৎসব

এ কে এম আব্দুল্লাহ্, নেত্রকোনা : ‘এসো মিলি প্রাণের মেলায়’ এই ¯েøাগানকে সামনে রেখে আজ শুক্রবার সকাল থেকে নেত্রকোনায় শুরু হচ্ছে দুদিন ব্যাপী পূর্তি উৎসব।

নেত্রকোনার ঐহিত্যবাহী শিশু কিশোর সংগঠন মধুমাছি কচি-কাঁচার মেলা’র গৌরবের ৬০ বছর পূর্তি উপলক্ষ্যে মোক্তারপাড়াস্থ মধুমাছি কচি-কাচাঁ বিদ্যানিকেতন প্রাঙ্গণে এই উৎসবের আয়োজন করা হয়েছে।

এ উপলক্ষ্যে বৃহস্পতিবার বিকাল সাড়ে ৪টার দিকে উৎসব প্রাঙ্গণে এক প্রেস ব্রিফিংয়ের আয়োজন করা হয়।

প্রেস ব্রিফিংয়ে উৎসবের লক্ষ্য ও উদ্দেশ্য সম্পর্কে বক্তব্য রাখেন মধূমাছি কচি-কাঁচার মেলার সভাপতি ও চেম্বার অব কমার্সের সভাপতি হাজী মোঃ আব্দুল ওয়াহেদ, সম্পাদক এ টি এম আব্দুর রাজ্জাক, পূর্তি উৎসব উদযাপন কমিটির আহবায়ক মোঃ দিলওয়ারুল হক ভূঁইয়া।

শুক্রবার সকাল ১০টায় জাতীয় পতাকা ও মেলার পতাকা উত্তোলনের মাধ্যমে দুদিন ব্যাপী উৎসবের উদ্বোধন করা হবে। প্রধান অতিথি হিসেবে উৎসবের উদ্বোধন করবেন নেত্রকোনা-২ (সদর-বারহাট্টা) আসনের সংসদ সদস্য ও সমাজ কল্যাণ প্রতিমন্ত্রী বীর মুক্তিযোদ্ধা আশরাফ আলী খান খসরু।

দুদিন ব্যাপী কর্মসূচীর মধ্যে রয়েছে, বর্ণাঢ্য আনন্দ শোভাযাত্রা, মেলার প্রয়াত সকল সদস্যদের বিদেহী আত্মার মাগফেরাত কামনায় দোয়া মাহফিল শান্তি প্রার্থণা, কেক কাটা, সন্মাননা স্মারক প্রদান, আলোচনা সভা সাংস্কৃতিক অনুষ্ঠান ও নাটক মঞ্চায়ন, শনিবার সকালে অতীত দিনের গল্প শুনা, বিদ্যানিকেতনের ছাত্র-ছাত্রীদের বৃত্তি প্রদান ও সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশন, বৃক্ষ রোপন, বিকালে বিভিন্ন খেলাধুলা, সন্ধ্যায় আলোচনা সভা, সাংস্কৃতিক অনুষ্ঠান।

প্রেস ব্রিফিংয়ে নেতৃবৃন্দ, দুই দিন ব্যাপী পূর্তি উৎসব সফল করার জন্য সাংবাদিকসহ সর্বস্তরের নেতৃবৃন্দের সর্বাত্মক সহযোগিতা কামনা করেন।

১১৪ বার ভিউ হয়েছে
0Shares