শুক্রবার- ১৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ -৩রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
স্ত্রীর ঘুম ভাঙলে খবর পান কাঁঠাল গাছে ঝুলছে তার স্বামীর নিথর দেহ

স্ত্রীর ঘুম ভাঙলে খবর পান কাঁঠাল গাছে ঝুলছে তার স্বামীর নিথর দেহ

কলমাকান্দা (নেত্রকোনা) প্রতিনিধি :   নেত্রকোনার কলমাকান্দা উপজেলায় কাঁঠাল গাছ থেকে চল্লিশ বছর বয়সী বিল্লাল হোসেন নামের এক যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে থানা পুলিশ।

বৃহস্পতিবার সকালে কলমাকান্দা উপজেলার খারনৈ ইউনিয়নের হাট গোবিন্দপুর গ্রামের মঙ্গলেশ্বরী নদীর পাড়ে পতিত ভিটায় কাঁঠাল গাছ থেকে এ ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়। মৃত বিল্লাল হোসেন ওই গ্রামের মো. হোসেন আলীর ছেলে ।

পুলিশ ও স্থানীয় সুত্রে জানা গেছে, প্রতিদিনের মতো গত বুধবার রাতের খাবারের পর নিজ ঘরে তার স্ত্রী মরিয়ম আক্তার ও দুই সন্তানকে নিয়ে ঘুমিয়ে পড়ে বিল্লাল হোসেন । পরে বৃহস্পতিবার সকালে  স্ত্রী মরিয়ম আক্তার ঘুম থেকে উঠে  বিছানায় স্বামীকে দেখতে না পেয়ে ভাবেন দোকানে গেছেন তিনি। এ সময় বৃষ্টির মধ্যে স্ত্রী মরিয়মের ভাই-বৌ মিনা আক্তার তাদের বাড়ির পাশের মঙ্গলেশ্বরী নদীর পাশে পাড়ে মিয়া হোসেনের পতিত ভিটায় কাঁঠাল গাছের সাথে গলায় দড়ি পেঁচানো ঝুলন্ত অবস্থায় দেখতে পান তিনি। তারই  ডাক চিৎকারে স্থানীয়রা ছুটে আসেন।  কলমাকান্দা থানা পুলিশকে খবর দেয়া হয়। খবর পেয়ে পুলিশ  ঘটনাস্থলে ছুটে যান।  মৃত বিল্লাল হোসেনের ঝুলন্ত মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে যায় পুলিশ। পরে সুরতহাল প্রতিবেদন তৈরি করে বিকেলে ময়নাতদন্তের জন্য নেত্রকোনা আধুনিক সদর হাসপাতালের মর্গে পাঠানো হয় ।

এ বিষয়ে কলমাকান্দা থানার উপপরিদর্শক (এসআই) মো. আশিকুর রহমান সত্যতা নিশ্চিত করে  বলেন , থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে। ময়নাতদন্তের প্রতিবেদন হাতে পেলে মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে।

৫৭ বার ভিউ হয়েছে
0Shares