রবিবার- ২রা জুন, ২০২৪ খ্রিস্টাব্দ -১৯শে জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
ময়মনসিংহ সেক্টর আন্ত : ব্যাটালিয়ন হ্যান্ডবল প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন নেত্রকোনা

ময়মনসিংহ সেক্টর আন্ত : ব্যাটালিয়ন হ্যান্ডবল প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন নেত্রকোনা

নেত্রকোনায় প্রতিনিধি : ময়মনসিংহ সেক্টর আন্তঃ ব্যাটালিয়ন হ্যান্ডবল প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হয়েছে নেত্রকোনা ব্যাটালিয়ন (৩১ বিজিবি)।

আজ বৃহস্পতিবার (১৬ ফেব্রুয়ারি) তিন দিনব্যাপি এই প্রতিযোগিতায় ৩০ গোল করে নেত্রকোণা ব্যাটালিয়ন (৩১ বিজিবি) চ্যাম্পিয়ন এবং ১৫ গোল করে রানার আপ হয় জামালপুর ব্যাটালিয়ন (৩৫ বিজিবি)।

জানা যায়, গত ১৪ ফেব্রুয়ারি থেকে ১৬ ফেব্রুয়ারি নেত্রকোনা ব্যাটালিয়নের (৩১ বিজিবি) প্রশিক্ষণ মাঠে এই প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। এতে ময়মনসিংহ সেক্টরের অধীনস্থ নেত্রকোনা, জামালপুর ও ময়মনসিংহ ব্যাটালিয়ন অংশগ্রহণ করে।

এছাড়াও এ প্রতিযোগিতায় নেত্রকোনা ব্যাটালিয়নের (৩১ বিজিবি) সিপাহী আব্দুস সালাম সজীব শ্রেষ্ঠ নবীন খেলোয়াড় ও সিপাহী মোঃ আনিছুর জামান শ্রেষ্ঠ প্রবীণ খেলোয়াড় নির্বাচিত হন।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ময়মনসিংহ সেক্টরের সেক্টর কমান্ডার কর্ণেল মোঃ মাহমুদুর রহমান, পিএসসি। তিনি বিজয়ী ও বিজিত এবং শ্রেষ্ঠ খেলোয়াড়দের পুরস্কার তুলে দেন।

এছাড়াও অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, অত্র ব্যাটালিয়নের অধিনায়ক লেঃ কর্ণেল মোহাম্মদ আরিফুর রহমান, পিএসসি ও ময়মনসিংহ ব্যাটালিয়নের (৩৯ বিজিবি) অধিনায়ক সহ নেত্রকোনা ব্যাটালিয়ন (৩১ বিজিবি) এর সদস্য বৃন্দ।

৩৬ বার ভিউ হয়েছে
0Shares

COMMENTS