শনিবার- ২৯শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ -১৫ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
নড়াইলে বহুল আলোচিত হিন্দু সুফল বিশ্বাস হত্যা মামলার আসামি গ্রেপ্তার

নড়াইলে বহুল আলোচিত হিন্দু সুফল বিশ্বাস হত্যা মামলার আসামি গ্রেপ্তার

উজ্জ্বল রায়, জেলা প্রতিনিধি নড়াইল থেকে: নড়াইলে পুলিশের তৎপরতায় ১ মাসের মধ্যে বহুল আলোচিত সুফল বিশ্বাস (৩৬) হত্যা মামলার এজাহার নামীয় ২ নম্বর আসামি তমাল শিকদারকে (২২) গ্রেপ্তার করেছে পুলিশ।
বুধবার (২০ সেপ্টেম্বর) সকাল ১১টার দিকে নারায়ণগঞ্জ জেলার সোনারগাঁও থানাধীন কাঁচপুর ব্রিজের নীচ থেকে তাকে গ্রেপ্তার করা করা হয়। গ্রেপ্তারকৃত আসামি তমাল শিকদার বৃহস্পতিবার (২১ সেপ্টেম্বর) বিজ্ঞ আদালতে ফৌজদারি কার্যবিধির ১৬৪ ধারা মোতাবেক স্বীকারোক্তি মূলক জবানবন্দি প্রদান করেছেন।
আসামি তমাল শিকদার নড়াইলের লোহাগড়া উপজেলার লাহুড়িয়া ইউনিয়নের কল্যাণপুর গ্রামের রোস্তম শিকদার ও নাজনীন বেগম দম্পতির ছোট ছেলে।
বৃহস্পতিবার (১৭ আগস্ট) সন্ধ্যা সাড়ে ৬ টার দিকে সুফল বিশ্বাস জমির কাটা পাট নিয়ে নিজ বাড়িতে ফিরছিলেন। এ সময় সুফল বিশ্বাস প্রতিবেশী সুভাষ বিশ্বাসের জমির ওপর পৌঁছালে রুস্তম শিকদারের বড় ছেলে রুবেল শিকদার ও ছোট ছেলে তমাল শিকদারসহ ৩/৪ জনের একদল দুর্বৃত্ত তাকে হাতুড়ি ও লাঠি দিয়ে পিটিয়ে গুরুতর আহত করে। এলাকাবাসী আহত অবস্থায় তাকে উদ্ধার করে প্রথমে নড়াইল সদর হাসপাতালে ভর্তি করে। সেখানে তার অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য ওই রাতেই তাকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। রাত ১২টার দিকে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় সুফল বিশ্বাস মারা যায়।
১৫ বার ভিউ হয়েছে
0Shares

COMMENTS