শনিবার- ২৯শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ -১৫ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
কলমাকান্দায় পুলিশী জালে ১৭০ বোতল ভারতীয় মদসহ ধরা পড়লো তিন মাদককারবারি 

কলমাকান্দায় পুলিশী জালে ১৭০ বোতল ভারতীয় মদসহ ধরা পড়লো তিন মাদককারবারি 

কলমাকান্দা (নেত্রকোনা) প্রতিনিধি :নেত্রকোনার কলমাকান্দা উপজেলায় পুলিশী জালে ১৭০ বোতল ভারতীয় মদসহ ধরা পড়লো  তিন মাদককারবারি। এসময় ব্যবহৃত নাম্বারবিহীন নীল রঙের একটি পিকআপ গাড়ি জব্দ করা হয়েছে।

আটককৃতরা হলো, কলমাকান্দা উপজেলার খারনৈ ইউনিয়নের বাউসাম বৈঠাখালি গ্রামের শাহালমের ছেলে মো. খাইরুল (২২) , একই এলাকার মৃত বাবুল মিয়ার ছেলে  সুমন ইসলাম (২৩) ও মানিক মিয়ার ছেলে  মো. মনির (২১)। আটককৃতরা ওই এলাকার  মাদককারবারি চক্রের সক্রিয় সদস্য।

আজ শনিবার ভোরে  উপজেলার খারনৈ  ইউনিয়নের বরদল এলাকার তিন রাস্তা মোড়  এলাকায় চেকপোস্ট বসিয়ে তল্লাশি চালানো হয়। এসময় ভারতীয় ১৭০ বোতল মদসহ তিন মাদককারবারিকে আটক করতে সক্ষম হয় পুলিশ।

পুলিশ জানায়,শনিবার ভোরে সীমন্ত এলাকা থেকে  একটি গাড়ী দিয়ে ফলের ক্যারেটে অভিনব কৌশলে মাদক নিয়ে আসছে এমন গোপন সংবাদের ভিত্তিতে ওসি আবুল কালাম (পিপিএম) এর নেতৃত্বে  উপপরিদর্শক (এসআই) সুব্রত চক্রবর্তীসহ পুলিশের চৌকস একটি দল বরদল তিন রাস্তা মোড় এলাকায় চেকপোস্ট বসিয়ে সন্দেহভাজন গাড়ী তল্লাশি চালায়। এসময় বিভিন্ন ব্রান্ডের ভারতীয় ১৭০ বোতল মদসহ তিন মাদককারবারিকে আটক করা হয়। এ সময় মাদককারবারিতে ব্যবহৃত একটি নাম্বারবিহীন নীল রঙের পিকআপ টাটা ব্যান্ডের গাড়ি জব্দ করা হয়েছে।

স্থানীয়রা নাম প্রকাশ না করার শর্তে বলেন, সীমান্ত এলাকা দিয়ে মধ্যরাত থেকে সকাল পর্যন্ত মোটরসাইকেল,অটোরিকশা, পিকআপ গাড়ি করে অন্যান্য মালামালের সাথে অভিনব কৌশলে জেলা শহরসহ বিভিন্ন এলাকায় মাদক পাঁচার করে আসছে মাদক কারবারিরা। এমনকি এম্বুলেন্স গাড়ি ব্যবহার করতে দেখা গেছে।

কলমাকান্দা থানার অফিসার ইনচার্জ (ওসি) আবুল কালাম (পিপিএম) সত্যতা নিশ্চিত করে বলেন, আটককৃতরা বিশেষ কায়দায় মাদক পাচার করে আসছিল। আটককৃতদের নামে  মামলা দায়ের করে আজ শনিবার দুপুরে জেলা আদালতে পাঠানো হবে। মাদকের বিরুদ্ধে পুলিশের নিয়মিত অভিযান অব্যাহত আছে।

২৯ বার ভিউ হয়েছে
0Shares

COMMENTS