শনিবার- ১৫ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ -১লা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
রাজশাহী রেঞ্জের শ্রেষ্ঠ এস আই নওগাঁ সদর মডেল থানার আলী আকবর

রাজশাহী রেঞ্জের শ্রেষ্ঠ এস আই নওগাঁ সদর মডেল থানার আলী আকবর

প্রতিনিধি, নওগাঁ : রাজশাহী বিভাগের শ্রেষ্ঠ এসআই (উপ-পরিদর্শক) নির্বাচিত হয়েছেন আলী আকবর। তিনি নওগাঁ সদর মডেল থানায় এস আই হিসেবে কর্মরত রয়েছেন।
বৃহস্পতিবার (১৪সেপ্টেম্বর) দুপুরে রাজশাহী রেঞ্জ কার্যালয়ের সম্মেলন কক্ষে মাসিক কল্যাণ ও অপরাধ সভায় তাকে বিভাগের শ্রেষ্ঠ এসআই হিসেবে ক্রেষ্ট, সনদ ও অর্থ তুলে দেন রাজশাহী রেঞ্জের ডিআইজি মোঃ আনিসুর রহমান। গত আগস্ট মাসে সামগ্রিক কর্মতৎপরতা ও আইন-শৃঙ্খলা রক্ষা এবং অপরাধ দমনে গুরুত্বপূর্ণ অবদান রাখায় তাকে এ শ্রেষ্ঠ পুরস্কার দেওয়া হয়। এছাড়া সভায় শ্রেষ্ঠ এসআই নুরুল ইসলাম, শ্রেষ্ঠ এএসআই (নিরস্ত্র) অমল চন্দ্র মন্ডল এবং পুলিশ লাইন্সে কর্মরত শ্রেষ্ঠ কনস্টেবল রওশন আলী নির্বাচিত হয়েছেন। এসময় নওগাঁর পুলিশ সুপার মুহাম্মদ রাশিদুল হকসহ রাজশাহী রেঞ্জের সকল জেলার পুলিশ সুপারগণসহ ঊর্ধতন কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

পুরস্কার পাওয়া নওগাঁ সদর মডেল থানার এসআই আলী আকবর বলেন, পুরস্কার কাজের অনুপ্রেরণা যোগায়। এমন  প্রাপ্তিতে আমাকে আরো প্রেরণা যোগাবে। নওগাঁর সুযোগ্য পুলিশ সুপার রাশিদুল হক স্যার ও নওগাঁ সদর মডেল থানার ওসি ফয়সার বিন আহসান স্যারের সার্বিক দিকনির্দেশনা ও অনুপ্রেরনায় এমন প্রাপ্তি সম্বব হয়েছে। সেবা করাই হচ্ছে আমাদের লক্ষ্য ও উদ্দেশ্য। আমি ভবিষৎতে আরো এগিয়ে যেতে সবার দোয়া ও সহযোগিতা কামনা করছি।

নওগাঁ সদর মডেল থানার অফিসার ইনচার্জ ( ওসি) ফয়সাল বিন আহসান মাহিন বলেন, তাদের এমন প্রাপ্তি থানার প্রত্যেক পুলিশ সদস্যদের অনুপ্রেরনা যোগাবে। আমাদের টিম ভালো কাজের পুরুষ্কার পেয়েছে এটি সত্যিই অনেক আনন্দের। তাদের অক্লান্ত পরিশ্রমের কারণে তারা এ গৌরব অর্জন করেছেন।

উল্লেখ্য, এসআই আলী আকবর নওগাঁ সদর মডেল থানায় ১বছর ৮মাস কর্মকালীন সময়ে ৬বার জেলার শ্রেষ্ঠ এসআই নির্বাচিত হয়েছেন এবং ৩বার রাজশাহী বিভাগের শ্রেষ্ঠ এস আই নির্বাচিত হলেন।

৪৬ বার ভিউ হয়েছে
0Shares