বুধবার- ২৬শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ -১২ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
কলমাকান্দায় যুবলীগের ৫১ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

কলমাকান্দায় যুবলীগের ৫১ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

কলমাকান্দা (নেত্রকোনা) প্রতিনিধি : নেত্রকোণার কলমাকান্দা উপজেলায় সদরের দলীয় কার্যালয়ে আনুষ্ঠানিকভাবে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন, বঙ্গবন্ধু ও আওয়ামী যুবলীগের প্রতিষ্ঠাতা শেখ ফজলুল হক মনি’র প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন, র‌্যালি ও আলোচনা সভার মধ্যে দিয়ে আওয়ামী যুবলীগের ৫১ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়েছে।

আজ শনিবার দুপুর ১২ টায় র‌্যালিটি দলীয় কার্যালয় থেকে বের হয়ে প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে কলমাকান্দা সরকারি পাইলট উচ্চ বিদ্যালয়ে এসে শেষ হয়।

ওই দিন র‌্যালি শেষে কলমাকান্দা সরকারি পাইলট উচ্চ বিদ্যালয়ের মাঠে  উপজেলা আওয়ামী যুবলীগের সভাপতি এডভোকেট মিজানুর রহমান সেলিমের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক পলাশ কান্তি বিশ্বাসের সঞ্চালনায় আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে ছিলেন, নেত্রকোনা জেলা আওয়ামী লীগের উপদেষ্টা মন্ডলীর  সদস্য ও উপজেলা পরিষদের চেয়ারম্যান যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা মো.  আব্দুল খালেক  ও বিশেষ অতিথি হিসেবে ছিলেন,  উপজেলা আওয়ামী লীগ সভাপতি বীর মুক্তিযোদ্ধা আনোয়ার হোসেন আজাদ ও সাধারণ সম্পাদক  মো. ইসলাম উদ্দিন।

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আবুল কালাম আজাদ, গৌরাঙ্গ দাস, বজলুল রহমান বজলু , যুগ্ম সাধারন সম্পাদক মো. নাজিম উদ্দীন , এডভোকেট আব্দুল মজিদ,শামীম আহমেদ, ছাইদুর রহমান,  প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক ইসমাইল হোসেন সিরাজী, ইউপি চেয়ারম্যান আব্দুল আলী বিশ্বাস, আওয়ামী লীগ নেতা মো. সোহেল রানা, তাজউদ্দিন আহমেদ, আব্দুল আজিজ,  জিএস আব্দুল ওহাব, উপজেলা যুবলীগের নেতা শামসুদ্দিন খান (রনচু), ফরিদ রানা, নুর মাহমুদ স্মরণ , সুজন বিশ্বাস  ও মাসুদ কবির প্রমুখ। উক্ত অনুষ্ঠানে উপজেলার ৮টি ইউনিয়নের যুবলীগের বিপুল সংখ্যক নেতা কর্মীরা অংশ নেন। ।

১১৯ বার ভিউ হয়েছে
0Shares