বৃহস্পতিবার- ২৭শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ -১৩ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
বেগমগঞ্জে মোটরসাইকেল দুর্ঘটনা ৩ ভাই নিহত

বেগমগঞ্জে মোটরসাইকেল দুর্ঘটনা ৩ ভাই নিহত

মোঃ জাহাঙ্গীর আলম শায়েস্তানগরী,নোয়াখালী প্রতিনিধি : নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলার কাদিরপুর ইউনিয়নের বড়পোল টু পৌরণ বিবি সড়কের ঘাটলা হাসান হুজুরের মাদরাসা সংলগ্ন এলাকায় মোটরসাইকেল দুর্ঘটনায় তিন ভাই নিহত হয়েছে। নিহতরা হলেন, উপজেলার কাদিরপুর ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ডের ঘাটলা গ্রামের সর্দার বাড়ির আব্দুল দাইয়ানের ছেলে আরাফাত হোসেন প্রকাশ শুভ (২২) ও তার ছোট ভাই মোহাম্মদ হৃদয় (১৮) এবং তাদের জেঠাতো ভাই একই বাড়ির মোঃ কামাল হোসেনের ছেলে মোঃ জাহেদ (১৮)।

সোমবার (৪ সেপ্টেম্বর) সকাল ১০টার দিকে উপজেলার কাদিরপুর ইউনিয়নের ৩নম্বর ওয়ার্ডের জমিদারহাট বড় পোল টু পৌরণবিবি(হোরম্বি) সড়কের ঘাটলা হাসান হুজুরের মাদরাসা সংলগ্ন এলাকায় ওই দুর্ঘটনাটি ঘটেছে।

দুর্ঘটনার তথ্য নিশ্চিত করেন কাদিরপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোঃ সালাহ উদ্দিন জানায়, সকাল সোয়া ১০টার দিকে তিন ভাই মোটরসাইকেল নিয়ে ঘুরতে বের হন। একপর্যায়ে তিন ভাই স্থানীয় ঘাটলা আব্দুর রব উচ্চ বিদ্যালয়ের সামনে থেকে পৌরণবিবি (হোরম্বি) বাজারের উদ্দেশে রওয়ানা দিয়ে উপজেলার কাদিরপুর ইউনিয়নের ৩নম্বর ওয়ার্ডের ঘাটলা হাসান হুজুরের মাদরাসা সংলগ্ন এলাকায় পৌঁছলে নিয়ন্ত্রণ হারিয়ে একটি গাছের সঙ্গে ধাক্কা খেয়ে খালে পড়ে যায়। এতে ঘটনাস্থলেই দুই ভাই মারা যায়। পরে স্থানীয় তাদের উদ্ধার করে প্রথমে উপজেলার চৌমুহনী বাজারের লাইফ কেয়ার হসপিটালে নিয়ে যায়। সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য ২৫০ শয্যা বিশিষ্ট নোয়াখালী জেনারেল হাসপাতালে নেওয়ার পথে আরেক জনের মৃত্যু হয়।

বেগমগঞ্জ থানার ডিউটি অফিসার উপপরিদর্শক (এসএসআই) মোঃ রফিকুল ইসলাম বলেন, এ বিষয়ে ভুক্তভোগী পরিবার থানায় অবহিত করেনি।

১৫২ বার ভিউ হয়েছে
0Shares