বৃহস্পতিবার- ২৭শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ -১৩ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
সেনবাগ ইউএনও পরিচয় দিয়ে শিক্ষকের কাছে প্রতারণা করে টাকা আদয়

সেনবাগ ইউএনও পরিচয় দিয়ে শিক্ষকের কাছে প্রতারণা করে টাকা আদয়

মোঃ জাহাঙ্গীর আলম শায়েস্তনগরী ,নোয়াখালী প্রতিনিধি ; নোয়াখালী সেনবাগে মোবাইলফোনে উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) পরিচয় দিয়ে প্রাথমিক বিদ্যালয়ে প্রধান শিক্ষকের কাছে প্রতারণা করে টাকা হাতিয়ে নিয়ে গেছে একটি প্রতারক চক্র। বিষয়টি অবহিত হওয়ার পরই সবাইকে সচেতন হতে আহŸান জানিয়েছেন সেনবাগের ইউএনও জিসান বিন মাজেদ।

বুধবার বিকেলে সেনবাগ উপজেলার ১নং ছাতারপইয়া ইউনিয়নের চিলাদী সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মিজানুর রহমানের মোবাইলে সেনবাগের ইউএনও পরিচয় দিয়ে একটি ফোন কল আসে। একই নম্বর থেকে এর আগে স্থানীয় ছাতারপইয়া ইউনিয়ন পরিষদের ৫ নং ওয়ার্ডের সাবেক মেম্বার জাহাঙ্গীর আলমকে ফোন দিয়েও বলা হয় তার ওয়ার্ডের স্কুলের নামে একটি ল্যাপটপ বরাদ্দ করা হয়েছে । তিনি যেন প্রধান শিক্ষককে বলে ইউএনও পরিচয় দানকারীর মোবাইলফোন নম্বরে ০১৮৭৭৪২৬৩০৩ যোগাযোগ করে। মেম্বার ওই ফোন কল পাওয়ার সাথে সাথে প্রধান শিক্ষক কে কথা বলতে বলে। প্রধান শিক্ষক মেম্বারের কথা মোতাবেক ইউএনও পরিচয় দানকারীর সাথে কথা বলেন। সে এসময় তার দেয়া ০১৭৩৬৮৭০৭৬৯ নম্বার সাড়ে ৩ হাজার টাকা বিকাশ করতে বলে। প্রধান শিক্ষকও ওই নম্বরে বিকাশে টাকা পাঠিয় দেয়। এর পর আবার ফোন করে সাড়ে ৭ হাজার টাকা দাবী করে। তখন শিক্ষকের মনে একটু সন্দেহ সৃষ্টি হলে তিনি ইউএনও’র সরকারি নম্বর সংগ্রহ করে বিষয়টি নিশ্চিত হন তিনি প্রতারণার শিকার হয়েছেন।

সেনবাগ উপজেলা নির্বাহী অফিসার জিসান বিন মাজেদ বিষয়টি নিশ্চিত করে জানান প্রতারণার বিষয়ে প্রদক্ষেপ নেওয়ার জন্য থানা পুলিশকে তিনি বিষয়টি অবগত করেছেন।

এব্যাপারে সেনবাগ থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ নাজিম উদ্দিন ঘটনার সত্যাতা নিশ্চিত করে বলেন, প্রতারক চক্রের অবস্থান নিশ্চিত হওয়া গেছে। খুব শ্রিগ্রই তাদেরকে আইনের আওয়তায় আন হবে।

১২৩ বার ভিউ হয়েছে
0Shares