বৃহস্পতিবার- ২৭শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ -১৩ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
কলমাকান্দায় ভারতীয় মদসহ আটক এক, সিএনজি অটোরিকশা জব্দ

কলমাকান্দায় ভারতীয় মদসহ আটক এক, সিএনজি অটোরিকশা জব্দ

কলমাকান্দা (নেত্রকোনা) প্রতিনিধি : নেত্রকেনার কলমাকান্দায় আমদানি নিষিদ্ধ ভারতীয়মদ ২৪ বোতলসহ এক যুবককে  আটক করেছে পুলিশ। এ সময় তার ব্যবহৃত সিএনজি অটোরিকশা একটি গাড়ি জব্দ করা হয়। যাহার নাম্বার নাম্বার নেত্রকোনা – থ – ১১ – ০৮০৪।

আজ বুধবার (২৮ জুন)  সকালে কলমাকান্দা উপজেলা সদরের থানা মোড় নামক এলাকায় তাসনিম কম্পিউটার এর  সামনে রাস্তায় গাড়ী থামিয়ে তল্লাশি চালিয়ে একজনকে আটক করা হয়।

আটকৃত হলো, সুনামগঞ্জ জেলার মধ্যনগর থানার  উত্তর বংশীকুন্ডা ইউনিয়নের কালাগড় গ্রামের মো. আব্দুল হাই এর ছেলে মো.আকাশ মিয়া (২৪) ।পুলিশ ও স্থানীয় সুত্রে জানা গেছে, কলমাকান্দা উপজেলার সীমান্ত এলাকা থেকে একটি সিএনজি অটোরিকশায় বহন করে মাদক আসছে এমন গোপন সংবাদের ভিত্তিতে থানার ওসি আবুল কালাম (পিপিএম) এর দিকনির্দেশনায় উপপরিদর্শক (এসআই) সুব্রত চক্রবর্তী এর নেতৃত্বে উপপরিদর্শক (এসআই) মো. সামিউল ইসলামসহ সঙ্গীয় পুলিশের দল সদর ইউনিয়নের থানা মোড় নামক এলাকায় তাসনিম কম্পিউটার ঘরের সামনে রাস্তায় গাড়ী থামিয়ে তল্লাশি চালিয়ে  ২৪ বোতল ভারতীয় মদ উদ্ধার করা হয়। এসময় গাড়ীর চালককে আটক ও তার ব্যবহৃত সিএনজি অটোরিকশা একটি গাড়ি জব্দ করে কলমাকান্দা থানায় নিয়ে যায় পুলিশ ।

এবিষয়ে কলমাকান্দা থানার অফিসার ইনচার্জ (ওসি) আবুল কালাম (পিপিএম) সত্যতা নিশ্চিত করে বলেন , আটককৃতের নামে বিশেষ ক্ষমতা আইনে মামলা দায়ের পর আজ বুধবার দুপরে  নেত্রকোনা জেলা আদালতে পাঠানো হয়েছে ।

১০৭ বার ভিউ হয়েছে
0Shares