শনিবার- ২৯শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ -১৫ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
সেনবাগে ৫টি অসহায় পরিবারের মাঝে ডেউটিন বিতরণ

সেনবাগে ৫টি অসহায় পরিবারের মাঝে ডেউটিন বিতরণ

মোঃ জাহাঙ্গীর আলম শাযেস্তানগরী, নোয়াখালী প্রতিনিধি : নোয়াখালীর সেনবাগে ৫টি অসহায় পরিবারে ঘর নির্মানের জন্য ডেউটিন বিতরণ করেছে “বীর বিক্রম শহীদ তরিক উল‍্যাহ ফাউন্ডেশন। শনিবার বেলা ১১টার দিকে “বীর বিক্রম শহীদ তরিক উল‍্যাহ ফাউন্ডেশন ও সানজী গ্রæপের চেয়ারম্যান এবং সেনবাগ উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক লায়ন জাহাঙ্গীর আলম মানিক সিআইপি সেনবাগের শায়েস্তানগরস্থ নিজ নিজ অর্থায়ানে অসহায় ওই পরিবারে সদস্যদের হাতে আনুষ্ঠানিক ভাবে ডেউটিন গুলো তুলে দেন।

এসময় উপস্থিত ছিলেন-কাবিলপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আমিরুল ইসলাম মোহন, সেক্রেটারী সাইফুল ইসলাম সোহাগ, সাবেক সভাপতি ডাক্তার আবুল কালাম, সমাজসেবক মাষ্টার জাকের হোসেনসহ উপকারী ভোগী পশ্চিম লালপুর গ্রামের আবুল বাশার, পশ্চিম ইয়ারপুর গ্রামের আব্দুর রেজ্জাক,সায়েস্তানগর গ্রামের মোঃ মিজান, গোপালপুর গ্রামের একরাম উল‍্যা,বীজবাগ গ্রামের কামরুল ইসলাম ।

লায়ন জাহাঙ্গীর আলম মানিক সিআইপি দীর্ঘদিন থেকে নিজ অর্থায়নে সেনবাগ উপজেলার ৯টি ইউনিয়ন ও একটি পৌরসভা সহ সেনবাগের নির্বাচনী এলাকা ও পাশ্ববর্তী বেগমগঞ্জে অসহায়, দুঃস্থ,গবীর লোকজনের বসবাসের জন্য ঘর, ইবাদতে জন্য মসজিদ, শিক্ষার জন্য মুক্তব,মাদরাসা,স্কুল ও কলেজ নির্মান করে সম্জাসেবা করে আসছেন।

১২৬ বার ভিউ হয়েছে
0Shares