মঙ্গলবার- ১৮ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ -৪ঠা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
রসিক এলাকায় ডেঙ্গুর মহামারী প্রতিরোধে জনসচেতনতা সৃষ্টি এবং হতদরিদ্র গর্ভবতী ও দুগ্ধ দানকারী মায়েদের মাঝে মশারী বিতরণ

রসিক এলাকায় ডেঙ্গুর মহামারী প্রতিরোধে জনসচেতনতা সৃষ্টি এবং হতদরিদ্র গর্ভবতী ও দুগ্ধ দানকারী মায়েদের মাঝে মশারী বিতরণ

স্টাফ রিপোর্টার ॥ রংপুর সিটি কর্পোরেশন (রসিক) এলাকায় ডেঙ্গুর মহামারী প্রতিরোধে জনসচেতনতা সৃষ্টি এবং হতদরিদ্র গর্ভবতী ও দুগ্ধ দানকারী মায়েদের মাঝে মশারী বিতরণ করেন ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশ।
গত মঙ্গলবার ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশের কর্ম এলাকা রংপুর সিটি কর্পোরেশনের ১৭, ১৮, ২৩, ২৪, ২৫, ২৬ ও ২৭ নং ওয়ার্ডে ডেঙ্গুর মহামারী প্রতিরোধে জনসচেতনতা সৃষ্টি এবং হতদরিদ্র গর্ভবতী ও দুগ্ধ দানকারী মায়েদের মাঝে মশারী বিতরণ করা হয়। এ সময় মোট ৭টি ওয়ার্ডে ১৫০জন হতদরিদ্র গর্ভবতী ও দুগ্ধ দানকারী মায়েদের মাঝে এই মশারী বিতরণ করা হয়।
জনসচেতনতা সৃষ্টি এবং হতদরিদ্র গর্ভবতী ও দুগ্ধ দানকারী মায়েদের মাঝে মশারী বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সংশ্লিষ্ঠ স্ব-স্ব ওয়ার্ডে কাউন্সিলর ও সংরক্ষিত মহিলা কাউন্সিলরসহ সংশ্লিষ্ট এলাকার গণ্যমান্য ব্যক্তি এবং নগর প্রতিবেশী উন্নয়ন কমিটির সদস্য্যবৃন্দ।
এছাড়াও উপস্থিত ছিলেন ওয়ার্ল্ড বাংলাদেশ, রংপুর আঞ্চলিক অফিসের সিনিয়র ম্যানেজার অনুকুল চন্দ্র বর্মন, ফিল্ড টেকনিক্যাল স্পেশালিস্ট সুবহা তালফা এবং প্রোগ্রাম অফিসার চিত্রা চিসিম।  অনুষ্ঠানে নেতৃবৃন্দ ডেঙ্গুর লক্ষণ, প্রতিকার এবং প্রতিরোধের বিষয়ে আলোচনা করেন। এছাড়াও গর্ভকালীন এবং প্রসবকালীন মা ও শিশুর পরিচর্যা, পুষ্টিকর খাবার ও শিশুর টিকা বিষয়েও আলোচনা কনের।
১৪ বার ভিউ হয়েছে
0Shares

COMMENTS