শনিবার- ১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ -৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
কলমাকান্দায় পুলিশি জালে ভারতীয় কম্বলসহ  দুই  ব্যক্তি আটক 

কলমাকান্দায় পুলিশি জালে ভারতীয় কম্বলসহ  দুই  ব্যক্তি আটক 

কলমাকান্দা (নেত্রকোন)  প্রতিনিধি :  নেত্রকোনার কলমাকান্দায় পুলিশি জালে ৩৫০ পিস ভারতীয় কম্বলসহ  দুইব্যক্তি আটক  । এসময় তাদের ব্যবহৃত একটি ট্রাক গাড়ি যাহার রেজিঃ নং- খুলনা মেট্রো-ট-১১-১২৩১ জব্দ করা হয়।

আটককৃতরা হলো, গাড়ী চালক যশোরের বাঘারপাড়া উপজেলার খাজুরা যাদবপুর গ্রামের আ: ছালামের ছেলে মো. বিপুল হোসেন (২৮) ও নারায়ণগঞ্জ শহরের ডাইল পট্টি এলাকার স্ট্যালিন রায়ের ছেলে সজল রায় (৩৫)।

আজ সোমবার সকালে উপজেলার কলমাকান্দা সদর ইউনিয়নের রেন্ট্রিতলা নামক এলাকায় অভিযান পরিচালনা করা হয়।

পুলিশ সুত্রে জানা গেছে , সীমান্ত এলাকা থেকে অবৈধ পথে আনা ভারতীয় কম্বল একটি ট্রাক গাড়ী করে আসছে এমন গোপন সংবাদের ভিত্তিতে ওসি আবুল কালাম এর নেতৃত্বে উপপরিদর্শক  (এসআই) মো. সুরুজ আলী ও উপসহকারি পরিদর্শক (এএসআই) আসাদুজ্জামান সংগীয়  ফোর্সসহ কলমাকান্দা সদরের রেন্ট্রিতলা মোড়ে মাস্টার বাস কাউন্টারের সামনে রাস্তায় চেকপোস্ট বসিয়ে অভিযান পরিচালনা করা হয়। এসময় (রেজিঃ নং- খুলনা মেট্রো-ট-১১-১২৩১)  ট্রাক থামিয়ে তল্লাশি চালিয়ে ১৮টি  সাদা প্লাস্টিকের বড় বস্তার ভিতরে বিভিন্ন রংয়ের ভারতীয় তৈরী ৩৫০ (তিনশত পঞ্চাশ) পিস কম্বলসহ ব্যবহৃত ওই ট্রাকটি জব্দ করা হয়। জব্দকৃত কম্বলের আনুমানিক  মূল্য ৫,২৫,০০০/- (পাঁচ লক্ষ পঁচিশ হাজার) টাকা। গাড়ীর চালক বিপুল হোসেন (২৮) ও সজল রায় (৩৫) নামের দুইজনকে আটক করা হয়।

কলমাকান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কালাম (পিপিএম) সত্যতা নিশ্চিত করে  বলেন, আটকৃতদের নামে বিশেষ ক্ষমতা আইনে একটি মামলা দায়ের করে ওইদিন বিকেলে জেলা আদালতে পাঠানো হয়েছে।

১২ বার ভিউ হয়েছে
0Shares

COMMENTS