বৃহস্পতিবার- ২৭শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ -১৩ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
অবৈধ মাদকদ্রব্য গাঁজাসহ তিন জেলার ৪ শীর্ষ মাদক ব্যবসায়ীদের গ্রেফতার

অবৈধ মাদকদ্রব্য গাঁজাসহ তিন জেলার ৪ শীর্ষ মাদক ব্যবসায়ীদের গ্রেফতার

প্রেস বিজ্ঞপ্তি: র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) প্রতিষ্ঠাকালীন থেকেই দেশের সার্বিক আইন শৃঙ্খলা পরিস্থিতি সমুন্নত রাখার লক্ষ্যে সব ধরণের অপরাধীকে আইনের আওতায় নিয়ে আসার ক্ষেত্রে অগ্রণী ভ‚মিকা পালন করে আসছে। র‌্যাব নিয়মিত অস্ত্রধারী সন্ত্রাসী, সংঘবদ্ধ অপরাধী, মাদক, ছিনতাইকারী, ডাকাতসহ নিষিদ্ধ ঘোষিত জঙ্গি সংগঠনের বিরুদ্ধে ব্যাপক অভিযান চালিয়ে আসছে।

এরই ধারাবাহিকতায় র‌্যাব-১৩, ক্রাইম প্রিভেনশন কোম্পানী-১, দিনাজপুরের একটি চৌকস আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে কতিপয় মাদক ব্যবসায়ী একটি প্রাইভেট কার যোগে অবৈধ মাদকদ্রব্য গাঁজা নিয়ে দিনাজপুর ফুলবাড়ী থানা মহাসড়ক টু দিনাজপুর সদরস্থ ফুলবাড়ী বাসস্ট্যান্ড মহাসড়ক অভিমুখে আসছে। উক্ত গোপন সংবাদের ভিত্তিতে অদ্য ১৫ আগস্ট ২০২৩খ্রিঃ ভোরে দিনাজপুর জেলার কোতয়ালী থানাধীন ফুলবাড়ী বাসস্ট্যান্ড এলাকায় চেকপোস্ট স্থাপন করে বর্ণীত প্রাইভেট কার তল্লাশি করে ৫৪.৭ কেজি গাঁজা সহ ১। মোঃ ইউসুফ (৪৫), পিতা- মৃত এয়াকুব মিয়া, সাং-অলির বাড়ী জিরি, থানা-পটিয়া, জেলা-চট্টগ্রাম (ড্রাইভার), ২। মোঃ শামীম (৪০), পিতা-মৃত ফজলুল হক, সাং-গোপালপুর, থানা-নবিনগর, জেলা-ব্রাহ্মনবাড়িয়া, ৩। মোঃ আবু বক্কর সিদ্দিক (৩৩), পিতা- মৃত শাহজাহান, সাং- গোপালবাগ, ৪। মোঃ আজিজুল হাকিম ওরফে বাধন (২৬), পিতা- মৃত আঃ জলিল, সাং-মুন্সিপাড়া, উভয় থানা- কোতয়ালী, জেলা-দিনাজপুরদেরকে আটক করতে সক্ষম হয়। এ সময় উদ্ধারকৃত মাদকদ্রব্য গাঁজা পরিবহনে ব্যবহৃত ০১টি প্রাইভেট কার জব্দ করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে, গ্রেফতারকৃত শীর্ষ মাদক ব্যবসায়ীরা পরস্পর যোগসাজসে দীর্ঘ দিন যাবৎ পার্শ্ববর্তী দেশের সীমান্ত এলাকা হতে তাদের পরিচালিত সিন্ডিকেটের মাধ্যমে অবৈধ মাদকদ্রব্য গাঁজা সংগ্রহ করে দেশের বিভিন্ন স্থানের মাদক ব্যবসায়ীদের কাছে প্রাইভেটকার যোগে সরবরাহ করে আসছে মর্মে স্বীকার করে। ধৃত আসামীদের বিরুদ্ধে দিনাজপুর জেলার কোতয়ালী থানায় র‌্যাব বাদী হয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু করে আসামীদেরকে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করেছে।

৬৪ বার ভিউ হয়েছে
0Shares