সোমবার- ১লা জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ -১৭ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
জাতীয় শোক দিবসে খাদ্য সামগ্রী ও চিকিৎসা সেবা দিয়েছে পানছড়ি লোগাং জোন

জাতীয় শোক দিবসে খাদ্য সামগ্রী ও চিকিৎসা সেবা দিয়েছে পানছড়ি লোগাং জোন

প্রতিনিধি(পানছড়ি)খাগড়াছড়ি, ১৫’আগষ্ট২০২৩ : জাতীয় শোক দিবস উপলক্ষে দেশব্যাপী গরীব দু:স্থ ও অসহায়দের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করছে বর্ডার গার্ড বাংলাদেশ। তারই ধারাবাহিকতায় পানছড়ি ব্যাটালিয়ন (৩ বিজিবি) কর্তৃক ব্যাটালিয়নের আওতাধীন লোগাং বিওপি’র দায়িত্বপূর্ণ এলাকার কর্মহীন, হতদরিদ্র, অসহায় ও দু:স্থদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। পানছড়ি ব্যাটালিয়ন (৩ বিজিবি) অধিনায়ক লে: কর্ণেল আরিফুল ইসলাম উপস্থিত থেকে এসব সামগ্রী তুলে দেন।

১৫ আগষ্ট বিকেল ৩টা থেকে লোগাং বিওপি’র দায়িত্বপূর্ণ এলাকায় একটি মেডিকেল ক্যাম্পেইন পরিচালনা করা হয়। এতে মধুরঞ্জন কার্বারী এলাকার স্থানীয় জনসাধারনের মাঝে চিকিৎসা সেবা ও বিনামূল্যে ঔষধ বিতরণ করা হয়। পানছড়ি ব্যাটালিয়ন (৩ বিজিবি)’র মেডিকেল অফিসার ক্যাপ্টেন মো: মশিউর রহমান এ সেবা প্রদান করেন। (৩ বিজিবি) অধিনায়ক লে: কর্ণেল আরিফুল ইসলাম এ সময় উপস্থিত ছিলেন।

খাদ্য সামগ্রী ও চিকিৎসা সেবা নিতে আসা মধুরঞ্জন কার্বারী পাড়ার বয়োবৃদ্ধ গুরি মালা চাকমা, তরুলতা চাকমা ও মানসী চাকমা জানান, পানছড়ি হাসপাতাল থেকে আমাদের বাড়ি অনেক দুরে। তাই পাহাড়ী পথ বেয়ে চিকিৎসা সেবা নেয়া সম্ভব হয় না। ৩ বিজিবি’র মাধ্যমে আমরা অনেকেই আজ বিনামূল্যে চিকিৎসা সেবার পাশাপাশি বিনামূল্যে ঔষধ পেয়েছি। বিজিবি’র এই সেবা পেয়ে সকলেই কৃতজ্ঞতার কথা জানালেন।

১২ বার ভিউ হয়েছে
0Shares

COMMENTS