বুধবার- ২২শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ -৮ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
সেনবাগে পিতার বিরুদ্ধে কন্যার ধর্ষণের মামলা

সেনবাগে পিতার বিরুদ্ধে কন্যার ধর্ষণের মামলা

মোঃ জাহাঙ্গীর আলম শাযেস্তানগরী, নোয়াখালী প্রতিনিধি :নোয়াখালীর সেনবাগে নিজ পিতার বিরুদ্ধে ধর্ষণের অভিযোগে মামলা করেছেন নিজ কন্যা (২৩)। গতকাল বৃহস্পতিবার রাতে ওই যুবতী নারী ও শিশু নির্যাতন দমন আইনে সেনবাগ থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনের ৯(১)/৩০ এবং পেনাল কোড ৩১২ ধারা ধর্ষণ মামলাটি করেন। মামলা নং- ০৫,তারিখ -১০/০৮/২০২৩,

মামলার এজাহার সুত্রে জানাগেছে,সেনবাগ উপজেলার ছাতারপাইয়া ইউপির মাহাতাবপুর গ্রামের মনগাজী ব্যাপারী বাড়ির কিছুটা মানষিক সমস্যাগ্রস্থ যুবতী (২৩)এর স্বামী বিদেশ থাকার কারণে সে পিতার বাড়িতেই থাকতেন। গত বছর ১৫ ডিসেম্বর তাঁর মা ও পরিবারের অন্য সদস্যরা নানার অসুস্থ্যতার কারণে নানাকে দেখতে ওই বাড়িতে যান। এসুযোগে ভিকটিমের পিতা তাঁকে মানুষিক সমস্যার ঐষধ খাওয়ানোর কথা বলে কৌশলে ঘুমের ওষুধ খাইয়ে ধর্ষণ করে। এরপর সে ৩মাসের অন্তঃসত্ত¡া হয়ে পড়রে বিষয়টি জানাজানি হয়। পরবর্তীতে ঔষধ খাইয়ে গর্ভপাত ঘটনো হয়। এরপর ফের ওই ভিকটিমকে তার পিতা ডাক্তার দেখানো কথা বলে ঢাকায় যাওয়া আসার পথে ভিকটিমের সম্পর্শকাতর অঙ্গে হাত দেয় বলে ভিকটিম বাড়িতে এসে বিষয়টি মা সহ পরিবারের সদস্যদের জানালে বিবাদী ও তার ভাই সহ অন্যরা বিষয়টি নিয়ে মুখ না খুলতে তাঁকে চাপ দেন এবং ভয়ভীতি দেখান। পরবর্তীতে এলাকাবাসীর সহযোগীতায় বৃহস্পতিবার রাতে ভিকটিম নিজে বাদি হয়ে পিতা মোঃ জসীম উদ্দীন (৫০),জেঠা মোঃ আনোয়ার হোসেন (৫৭) চাচা মোঃ মহাসিন (৩৩) ও রুবি (২৭ ) বিরুদ্ধে সেনবাগ থানায় ধর্ষণ মামলাটি দায়ের করেন। ভিকটিম ও এলাকাবাসী বিকৃত মানসিকতা পিতার দ্রæত গ্রেপ্তারসহ সর্বোচ্চ শাস্তি চান।

সেনবাগ থানার অফিসার ইনচার্জ(ওসি) ইকবাল হোসেন পাটোয়ারী শুক্রবার বিকেলে,ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন-দুপুরে তরুণীকে ২২ ধারায় জবানবন্দি রের্কডের জন্য নোয়াখালীর বিচারিক আদালতে পাঠানো হয়েছে। তবে, মূল্য আসামী সহ অন্যরা পলাতক রয়েছেন।তাদেরকে গ্রেফতারের চেষ্টা চলছে।

১৩৫ বার ভিউ হয়েছে
0Shares