শনিবার- ২৯শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ -১৫ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
দেবীগঞ্জে কিশোরীকে উত্যক্ত করায় থানায় অভিযোগ

দেবীগঞ্জে কিশোরীকে উত্যক্ত করায় থানায় অভিযোগ

পঞ্চগড়: পঞ্চগড়ের দেবীগঞ্জে এক কিশোরীকে উত্যক্ত করার অভিযোগ উঠেছে। এ ঘটনায় কিশোরীর নানা সামছুল আলম বাদী হয়ে আলমগীর হোসেনসহ চারজনের নাম উল্লেখ করে অজ্ঞাত ২/৩ জনকে অভিযুক্ত করে গত বুধবার (৪ আগষ্ট) দেবীগঞ্জ থানায় একটি অভিযোগ দায়ের করেন।
এদিকে ওইসব যুবকদের হাত থেকে রক্ষা পেতে কিশোরী নদীতে ঝাঁপ দিয়েছে বলেও জানা গেছে। ঘটনাটি ঘটেছে পঞ্চগড়ের দেবীগঞ্জ পৌর সদরের ময়নামতি চর এলাকায়।
অভিযুক্তরা হলেন,দেবীগঞ্জ বোডিংপাড়া এলাকার মনিরুল ইসলামের ছেলে আলমগীর হোসেন(২২),আব্দুস সামাদ এর ছেলে রমজান আলী(২০) এবং দেবীগঞ্জ কলেজ পাড়া এলাকার বাধন ইসলাম(১৯) ও সাবিউল ইসলামের ছেলে মিলন ইসলাম(২০)।
ভুক্তভোগী ওই কিশোরী পৌর সদরের বোর্ডিং পাড়া এলাকার বাসিন্দা।
অভিযোগ সুত্রে জানা যায়, গত মঙ্গলবার (৩ আগষ্ট) বিকেলে ওই কিশোরী তার বান্ধবীসহ ময়নামতি চরে ঘুরতে যায়। এক পর্যায়ে আলমগীর হোসেনসহ আরো ৬/৭ জন যুবক সেখানে উপস্থিত হয়ে ওই দুই মেয়েকে লক্ষ্য করে অশালীন কথাবার্তা বলতে থাকে।
ভুক্তভোগী কিশোরী এই সময় প্রতিবাদ জানালে আলমগীর হোসেন ক্ষিপ্ত হয়ে তাকে চড় মারে। ওই কিশোরী এই সময় চড় আটকাতে গেলে তার হার ধরে আলমগীর হোসেন।
উপায়ন্তর না পেয়ে ভুক্তভোগী কিশোরী নিজের আত্মসম্মান বাঁচাতে নদীতে ঝাঁপ দেয়। এই সময় তার সাথে থাকা তার বান্ধবীও নদীতে ঝাঁপ দেয়।
স্থানীয়রা তাদের উদ্ধার করে অভিভাবকদের বিষয়টি জানায় এবং ভুক্তভোগী কিশোরীকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করায়।
দেবীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সরকার ইফতেখারুল মোকাদ্দেম বিষয়টি নিশ্চিত করে সংবাদ প্রতিক্ষনকে বলেন, অভিযোগ পেয়েছি তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

১৭২ বার ভিউ হয়েছে
0Shares