সোমবার- ১লা জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ -১৭ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
তানোরে সেচ্ছাসেবক লীগের ধাওয়ায় ছত্রভঙ্গ সরকার বিরোধী জামায়াতের মিছিল, আটক ১ 

তানোরে সেচ্ছাসেবক লীগের ধাওয়ায় ছত্রভঙ্গ সরকার বিরোধী জামায়াতের মিছিল, আটক ১ 

 তানোর প্রতিনিধি:  রাজশাহীর তানোরে জামায়াতের মিছিলকে ধাওয়া দিয়ে ছত্রভঙ্গ করে দিলেন উপজেলা সেচ্ছাসেবক লীগের নেতাকর্মীরা। এসময় ঘটনাস্থল থেকে একজনকে আটক করে থানায় নিয়ে আসেন পুলিশ।
আটককৃত জামায়াত নেতা হলেন, আব্দুর রাকিব (২৮)। তিনি তানোর উপজেলার তালন্দ ইউনিয়নের লালপুর গ্রামের গিয়াস উদ্দিনের পুত্র। থানা পুলিশ  সুত্রে জানা গেছে, আজ (৩০জুলাই) রোববার বিকেল ৩টার দিকে তানোর পৌর এলাকার কালীগঞ্জে রাজশাহী জেলা জামায়াতের পশ্চিম শাখার উদ্যোগে সরকার বিরোধী মিছিল বের করে সরকারের বিরুদ্ধে বিভিন্ন অসৌজন্যমূলক স্লোগান দেন।
এসময় তানোর উপজেলা আওয়ামী সেচ্ছাসেবক লীগের সাধারন সম্পাদক রামিল হাসান সুইটের নেতৃত্বে কালিগঞ্জ বাজারে উপস্থিত হয়ে তানোর পৌর সেচ্ছাসেবক লীগের সভাপতি মনিরুজ্জামান শিবলনসহ সেচ্ছাসেবক লীগের নেতারা স্লোগান দিয়ে ধাওয়া দিলে জামাতের মিছিলটি ছত্রভঙ্গ হয়ে যায়। এসময় উভয় পক্ষের মধ্যে মারামারির মত পরিস্থিতি সৃষ্টি হয়। খবর পেয়ে থানা পুলিশ দ্রুত ঘটনাস্থলে গিয়ে ১ জামায়াত কর্মীকে আটক করে থানায় নিয়ে আসেন। বর্তমানে ওই এলাকায় চরম উত্তেজনা বিরাজ করছে।
তানোর থানার ডিউটি অফিসার তার  কক্ষে ওই জামায়াত নেতাকে জিজ্ঞেসাবাদ করে থানা হাজতে নিয়ে যান। এসময় ডিউটিরত অফিসার সাংবাদিকদের বলেন, আটক করে আনা হয়েছে বিস্তারিত খোঁজ খবর নিয়ে তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।
২১ বার ভিউ হয়েছে
0Shares