মঙ্গলবার- ২১শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ -৭ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
রাজশাহীর পদ্মায় গোসলে নেমে নিখোঁজ ঝিলিকের লাঁশ উদ্ধার

রাজশাহীর পদ্মায় গোসলে নেমে নিখোঁজ ঝিলিকের লাঁশ উদ্ধার

কাজী এনায়েত উল্লাহ, রাজশাহী অফিস:

রাজশাহী জেলার বাঘা উপজেলায় পদ্মা নদীতে গোসলে নেমে নিখোঁজ হওয়া শিশু ঝিলিক খাতুনের (১০) সন্ধান পাঁচ দিনেও মেলেনি।

বৃহস্পতিবার (১৮ এপ্রিল ) বেলা ১টা পর্যন্ত তার খোঁজ পায়নি পরিবার। গত ১৪ এপ্রিল ঝিলিক ও তার খালাতো বোন জান্নাতি খাতুন (৯) গোসলে নেমে নিখোঁজ হয়। এর ২৩ ঘণ্টা পর ঘটনাস্থল থেকে ১০ কিলোমিটার দূরে জান্নাতির লাঁশ ভেসে উঠে।

রাজশাহী সদরের ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার আবু সামা বলেন, নিখোঁজ হওয়ার দিন ৭ ঘণ্টা অভিযান চালানো হয়। সন্ধ্যা হয়ে যাওয়ায় ওই দিন নিখোঁজদের সন্ধান পাওয়া যায়নি। ২৩ ঘণ্টা পর ঘটনাস্থল থেকে ১০ কিলোমিটার দূরে ঝিলিকের খালাতো বোন জান্নাতির লাঁশ ভেসে ওঠে। পরে ঝিলিকের পরিবারের অনুমতি নিয়ে অভিযান বন্ধ করা হয়।

এ দিকে ঝিলিকর সন্ধান পেতে পদ্মা নদীর পূর্বদিকে নৌকা নিয়ে প্রায় ৩০ কিলোমিটার পাবনার ঈশ্বরদী উপজেলার গোলাপনগর এলাকা পর্যন্ত খুঁজছেন স্বজনেরা।

ঝিলিক চুয়াডাঙ্গার জয়দেবপুরের পাটঘাট গ্রামের মনির উদ্দিনের মেয়ে।

স্থানীয় লোকজন জানান, বাঘা উপজেলার চকরাজাপুর ইউনিয়নের মানিক চরে এক বিয়ের অনুষ্ঠানে যোগ দিতে তারা ঈদের পরদিন সেখানে আসে। গত রোববার বেলা সাড়ে ১১টার দিকে পদ্মা নদীর স্থানীয় মসজিদের ঘাটে গোসলে নেমে ঝিলিক ও জান্নাতি নিখোঁজ হয়।

এদিকে নিখোঁজের ২৩ ঘণ্টা পর গত সোমবার সকাল সাড়ে ১০টার দিকে ঘটনাস্থল থেকে প্রায় ১০ কিলোমিটার পূর্ব দিকে চকরাজপুর ইউনিয়নের লক্ষ্মীনগর এলাকায় পদ্মা নদী থেকে জান্নাতি খাতুনের ভাঁসমান মরদেহ উদ্ধার করে স্থানীয় লোকজন।

বার ভিউ হয়েছে
0Shares

COMMENTS