বৃহস্পতিবার- ২৭শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ -১৩ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
সৈয়দপুরে জাতীয় মৎস্য সপ্তাহ উপলক্ষে র‌্যালি, আলোচনা সভা

সৈয়দপুরে জাতীয় মৎস্য সপ্তাহ উপলক্ষে র‌্যালি, আলোচনা সভা

দুলাল সরকার, সৈয়দপুর-নীলফামারী প্রতিনিধি : নিরাপদ মাছে ভরবো দেশ, গড়বো স্মার্ট বাংলাদেশ-এই প্রতিপাদ্যকে সামনে রেখে সারা দেশের ন্যায় সৈয়দপুর উপজেলায় জাতীয় মৎস্য সপ্তাহ উপলক্ষে আলোচনা সভা, পুরস্কার বিতরণ, মাছের পোনা অবমুক্তকরণ করা হয়েছে।

গত মঙ্গলবার (২৫ জুলাই) সকাল ১১ ঘটিকায় সৈয়দপুর উপজেলা পরিষদ ও মৎস্য অধিদপ্তরের আয়োজনে সৈয়দপুর উপজেলা পরিষদ প্রাঙ্গণ থেকে একটি বর্ণাঢ্য র‌্যালি বের করে প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে উপজেলা পরিষদ পরিষদের সম্মেলন কক্ষে গিয়ে জমায়েত হয়। পরে উপজেলা পরিষদের সম্মেলন কক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

সিনিয়র উপজেলা মৎস্য অফিসার জনাব মোছাঃ মোস্তারিনা আফরোজ এর আমন্ত্রণে উপজেলা নির্বাহী অফিসার জনাব ফয়সাল রায়হানের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জনাব আহসান আদেলুর রহমান, মাননীয় জাতীয় সংসদ সদস্য, নীলফামারী-৪, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জনাব মোঃ মোখছেদুল মোমিন, চেয়ারম্যান, উপজেলা পরিষদ, সৈয়দপুর, নীলফামারী।

এসময় উপস্থিত ছিলেন জনাব মোঃ আজমল হোসেন, ভাইস চেয়ারম্যান, উপজেলা পরিষদ, জনাব মোছাঃ সানজিদা বেগম লাকী, মহিলা ভাইস চেয়ারম্যান, সৈয়দপুর উপজেলা পরিষদসহ বেশ কয়েকজন সাংবাদিক ও মৎস্য চাষিরা। আলোচনা সভার পরে উপজেলার তিন জন সফল মৎস্য চাষিকে ক্রেস্ট ও সনদপত্র দেওয়া হয়। অনুষ্ঠান শেষে উপজেলা পরিষদের পুকুরে বিভিন্ন প্রজাতির মাছের পোনা অবমুক্ত করা হয়

২৩৮ বার ভিউ হয়েছে
0Shares