মঙ্গলবার- ১৮ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ -৪ঠা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
ঝালকাঠিতে দাম্পত্য কলহের জেরে গৃহবধুর বিষপানে আত্মহত্যা

ঝালকাঠিতে দাম্পত্য কলহের জেরে গৃহবধুর বিষপানে আত্মহত্যা

গাজী মো.গিয়াস উদ্দিন বশির,ঝালকাঠি:: ঝালকাঠির রাজাপুরে স্বামী স্ত্রীর দাম্পত্য কলহের জেরে কেয়া বেগম (২০) নামে এক গৃহবধু আত্মহত্যা করেছে। রবিবার সকাল সাড়ে সাতটায় বরিশাল শের-ই বাংলায় চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

নিহত গৃহবধু উপজেলার বড়ইয়া ইউনিয়নের আরুয়া গ্রামের মো.হায়দার সিকদারের স্ত্রী। আরুয়া এলাকার সিকদার বাড়িতে তার স্ত্রী কেয়া বেগমকে নিয়ে বসবাস করতো।

প্রতিবেশিরা জানায়, বৃহস্পতিবার তাদের মধ্যে ঝগড়া হলে স্বামী হায়দার সিকদার কেয়া বেগমকে পিটিয়ে আহত করে। দুইতিন দিন স্বামীর অত্যাচারে অতিষ্ঠ হয়ে পানাহার থেকে বিরত ছিলেন মৃত কেয়া বেগম। গত শনিবার বিকাল ৩টার দিকে নেশাগ্রস্ত স্বামীর অত্যাচার থেকে মুক্তি পেতে গৃহবধু রাগে ক্ষোভে বিষপান করে। এ অবস্থা দেখে পরিবারের অন্য লোকজন উদ্ধার করে বরিশাল শের-ই বাংলায় নিয়ে যায়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রবিবার সকাল ৭টা ১০মি: দিকে মৃত্যুবরণ করেন।

কেয়া বেগমের পিতা-মো.নান্নু খান জানায়, তার মেয়েকে দুই আড়াই বছর আগে একই গ্রামের আউয়াল শিকদারের ছেলে হায়দার শিকদারের সাথে সামাজিক ভাবে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়।

স্বামী স্ত্রীর দাম্পত্য কলহের জেরেই তার মেয়ে আত্মহত্যা করেছে। পিতা আরো জানায়,তার মেয়েকে বিয়েরপর থেকেই অত্যাচার ও নির্যাতন করতো স্বামী ও তার পরিবারের লোকজন। এই নিয়ে কয়েক দফায় বৈঠক হলেও ঈদের আগে তার মেয়ে কেয়া বেগম বাবার বাড়িতে ছিলো। মৃত কেয়া তার বাবা ও মাকে জানিয়ে ছিলো আমি আর ওই বাড়িতে যাবো না? আমার উপর অত্যাচার নির্যাতন করে শ্বশুরবাড়ীর লোকজন? অনেক বুঝিয়ে মেয়েকে পাঠিয়ে ছিলেন বাবা নান্নু হাওলাদার। কান্না জড়িত কন্ঠে এসব কথা জানান। রাজাপুর থানা অফিসার ইনচার্জ (ওসি) পুলক চন্দ্র রায় বলেন, এব্যাপারে কোন অভিযোগ আসেনি। বরিশালে রাশের ময়না তদন্ত হবে।

২৫ বার ভিউ হয়েছে
0Shares

COMMENTS