মঙ্গলবার- ১৮ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ -৪ঠা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
নাটোরে কলা চাষীকে পিটিয়ে হত্যাকারীর একজনকে গ্রেফতার করেছে র‌্যাব

নাটোরে কলা চাষীকে পিটিয়ে হত্যাকারীর একজনকে গ্রেফতার করেছে র‌্যাব

ইসাহাক আলী, নাটোর, ১৩ জুলাই-নাটোরে আবুল কালাম (৬০) নামে এক কলা চাষীকে পিটিয়ে হত্যার ঘটনায় অভিযুক্ত লাভলু শেখ কে গ্রেফতার করেছে র‌্যাব।

বুধবার রাতে সদর উপজেলার দস্তানাবাদ কুমারপাড়া গ্রাম থেকে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত লাভলু কাফুরিয়া রিফুজিপাড়ার মো. শুকচাঁনের ছেলে।

নাটোর র‌্যাব ক্যাম্পের কোম্পানি অধিনায়ক ফরহাদ হোসেন জানান, সদর উপজেলার কাফুরিয়া এলাকার কৃষক আবুল কালাম একই এলাকার কামাল উদ্দিনের কাছে কলা বাগান বিক্রি করেন। সর্বশেষ কামালের কাছে ২০ হাজার টাকা পাওনা ছিল তার। এই টাকা দিতে কামাল হোসেন কালক্ষেপণ করতে থাকে। কালামের সাথে পাওনা টাকা নিয়ে কামাল ও তার ভাই লাভলু শেখের ঝগড়া বিবাদের সৃষ্টি হয়। বুধবার সকালে কালাম পাওনা টাকা চাইতে গেলে কামাল উদ্দিন ও তার ভাই লাভলু শেখের সাথে বাকবিতন্ডা শুরু হয়। এরই এক পর্যায়ে লাঠিসোটা দিয়ে কালামকে পিটিয়ে হত্যা করে কামাল উদ্দিন, লাভলু শেখসহ তাদের সহযোগীরা।

তিনি বলেন, ঘটনার পর নিহতের ভাতিজা সমজান আলী বাদী হয়ে সদর থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। এরপরই অভিযানে নামে র‌্যাব ও পুলিশ সদস্যরা। মামলার অন্য আসামিদের ধরতে অভিযান অব্যাহত আছে বলেও জানান তিনি।

৭৩ বার ভিউ হয়েছে
0Shares