শুক্রবার- ১৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ -৩রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
সেনবাগে প্রবাসীর স্ত্রীর লাশ উদ্ধার স্বামী পলাতক

সেনবাগে প্রবাসীর স্ত্রীর লাশ উদ্ধার স্বামী পলাতক

মোঃ জাহাঙ্গীর আলম শাযেস্তানগরী, নোয়াখালী প্রতিনিধি : নোয়াখালীর সেনবাগ থানা পুলিশ উপজেলার ১নং ছাতারপাইয়া ইউপির বসন্তপুর গ্রাম থেকে তানজিনা আক্তার (২৪) নামের এক প্রবাসীর স্ত্রী গৃহবধূর লাশ উদ্ধার করেছে । বুধবার রাতে পুলিশ উপজেলার ১নং ছাতারপাইয়া ইউপির বসন্তপুর গ্রামের ৬নং ওয়ার্ডের উত্তর পাড়া মমতাজ মিয়ার বাড়ি থেকে লাশটি উদ্ধার করে ময়নাতদন্তে জন্য থানায় নিয়ে আসে। নিহত তানজিনা ওই বাড়ির কাতার প্রবাসী মহিন উদ্দিনের স্ত্রী ও পাশ্ববর্তী লাঙ্গলকোট উপজেলার দৌলখা ইউনিয়নের সোন্দাইল গ্রামের কাঞ্চন আলীর বাড়ির তাজুল ইসলামের মেয়ে। বুধবার বিকাল ৩টার দিকে ভিকটিম শশুর বাড়ির বসতঘরের আড়ার সঙ্গে গলায় ফাসি দিয়ে আত্মহত্যা করে।

নিহতের পিতা তাজুল ইসলাম জানান বুধবার দুপুরে তার মেয়ে জামাই মহিন উদ্দিন তাকে মোবাইলফোনে তার মেয়ে শশুর বাড়ি থেকে নিয়ে যাবার জন্য বলে অন্যথায় তার লাশ পাবে বলে হুমকি দিয়ে ফোন কেটে দেন। তাজুর ইসলামের অভিযোগ তার মেয়েকে হত্যা করে লাশ ঝুলিয়ে রেখে আত্মহত্যা বলে প্রচার করে। ঘটনার পর থেকে মেয়ের জামাই মহিন উদ্দিন পলাতক রয়েছে। আগামী বুধবার মহিন উদ্দিন ফের কাতার যাবার টিকিট কেটে রেখেছে।

লাশ উদ্ধারকারী সেনবাগ থানার এসআই আবদুল ্আলিম গনমাধ্যম কর্মীদের জানান মৃত্যুর বিষযটি সন্দেহ জনক হওয়ায় ময়না তদন্তের লাশ উদ্ধার করে থানায় এনে রাখা হয়েছে। বৃহস্পতিবার সকালে ময়নাতদন্তের জন্য নোয়াখালী জেনারেল হাসপাতারে মর্গে প্রেরণ করা হবে। এঘটনায় থানায় মামলা দায়রের বিষয়টি প্রক্রিয়াধীন রয়েছে।

১৪৩ বার ভিউ হয়েছে
0Shares