মঙ্গলবার- ২১শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ -৭ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
অবশেষে ৭৩ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি পেলো মেহেরপুর জেলা আওয়ামী লীগ

অবশেষে ৭৩ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি পেলো মেহেরপুর জেলা আওয়ামী লীগ

মেহের আমজাদ,মেহেরপুর : মেহেরপুর জেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনের দীর্ঘ এক বছরেরও বেশি সময় পর অবশেষে পূর্ণাঙ্গ কমিটি পেলো মেহেরপুর জেলা আওয়ামী লীগ। বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের গত বছরের ২০ জানুয়ারি আওয়ামী লীগের সভাপতির নির্দেশে মেহেরপুর জেলা আওয়ামীলীগের ৭৩ সদস্য বিশিষ্ট কমিটি অনুমোদন করেন। কমিটিতে সভাপতি সহ সম্পাদক মন্ডলীর সদস্য করা হয়েছে ৩৯ জনকে, কার্য নির্বাহী কমিটির সদস্য রয়েছেন ৩৬ জন এবং উপদেষ্টা করা হয়েছে ২২ জনকে।

গত ২০২২ সালের ১৬ মে মেহেরপুর শহীদ সামসুজ্জোহা পার্কে মেহেরপুর জেলা আওয়ামী লীগের সম্মেলনে জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন এমপিকে সভাপতি ও এম.এ খালেককে সাধারণ সম্পাদক এবং আব্দুস সামাদ বাবলু বিশ্বাস, জিয়া উদ্দীন বিশ্বাস, আব্দুল মান্নান ও অ্যাড. মিয়াজান আলী,অ্যাড.ইয়ারুল ইসলামকে সহ-সভাপতি ও অ্যাড. ইব্রাহীম শাহীনকে যুগ্ম সাধারণ সম্পাদক ঘোষণা করা হয়।

পরবর্তীতে সর্ব মোট জেলা কমিটিতে ১১ জন সহ-সভাপতি করা হয়েছে সহ-সভাপতিরা হলেন অ্যাড. মিয়াজান আলী, বীর মুক্তিযোদ্ধা আব্দুল হালিম,আব্দুস সামাদ বাবলু বিশ্বাস,জিয়াউদ্দিন বিশ্বাস, সিরাজুল ইসলাম মাস্টার, আব্দুল মান্নান, অ্যাড. ইায়ারুল ইসলাম,শহিদুল ইসলাম বিশ্বাস, জহিরুল ইসলাম, আবুল কাশেম মাস্টার এবং ফজলুল হক। যুগ্ম সম্পাদক করা হয়েছে ৩ জনকে। এরা হলেন অ্যাড. ইব্রাহীম শাহীন, মোঃ রেজাউল হক মাস্টার এবং অ্যাড. এ কে এম শফিকুল আলম।

এছাড়াও সম্পাদক মন্ডলী হিসাবে যারা রয়েছেন তারা হলেন আইন বিষয়ক সম্পাদক অ্যাড. পল্লব ভট্টাচার্য, কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক শহিদুল ইসলাম, তথ্য গবেষণা বিষয়ক সম্পাদক অ্যাড. কাজী শহিদুল হক, ত্রাণ ও সমাজ কল্যাণ সম্পাদক অ্যাড. রফিকুজ্জামান বাবু, দপ্তর সম্পাদক মোখলেছুর রহমান খোকন, ধর্ম বিষয়ক সম্পাদক হাজী মোঃ আবুল খায়ের, প্রচার ও প্রকাশনা সম্পাদক আকবর জালাল, বন ও পরিবেশক বিষয়ক সম্পাদক সাইদুর রহমান, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ইঞ্জিনিয়ার জিয়াউর রহমান মুকুল, মহিলা বিষয়ক সম্পাদক মোছাম্মৎ নুরজাহান বেগম, মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক আব্দুর রব বিশ্বাস, যুব ও ক্রীড়া সম্পাদক শাশ্বত নিপ্প চক্রবর্তী, শিক্ষা ও মানব সম্পদ বিষয়ক সম্পাদক আব্দুস শুকুর ইমন, শিল্প বাণিজ্য বিষয়ক সম্পাদক আরিফুল এনাম বকুল, শ্রম বিষয়ক সম্পাদক মোঃ জাহাঙ্গীর হোসেন মিলন, সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক আসলাম শিহির, স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ডাঃ আবু সালেহ মোঃ নাজমুল হক সাগর, সাংগঠনিক সম্পাদক খন্দকার আব্দুল মতিন, আশরাফুল ইসলাম স্বপন উপ-দপ্তর সম্পাদক গোলাম কিবরিয়া, উপ-প্রচার ও প্রকাশনা সম্পাদক মিজানুর রহমান হিরন, কোষাধ্যক্ষ সিরাজুল ইসলাম।

জেলা কমিটিতে নির্বাহী সদস্য হিসেবে প্রফেসর আব্দুল মান্নান, জয়নাল আবেদীন, সাইদুজ্জামান খোকন, অ্যাড. আব্দুস সালাম, শামীম আরা হীরা, আহমেদ আলী,ডাঃ মুহাম্মদ আবুল বাশার, বোরহান উদ্দিন আহমেদ চুন্নু, ইকবাল হোসেন বুলবুল, রফিকুল ইসলাম তোতা, মোখলেসুর রহমান মুকুল, সাজ্জাদুল আনাম,মাহফুজুর রহমান রিটন, মেমিনুল ইসলাম, ইদ্রিস আলী মাস্টার,শাহজামান চৌধুরী,সৈয়দা মোনালিসা ইসলাম, মিসেস লাভলী ইয়াসমিন, প্রভাষক মনসুর আলী, আব্দুর রাজ্জাক, মজনুর রহমান, মাহবুব আলম শান্তি, আবুল কাশেম ভদ্র, গোলাম সাকলাইন সেপু, রফিকুল ইসলাম, আব্দুর রশিদ, গোলাম মোস্তফা (মহাজনপুর), আব্দুল কুদ্দুস, গোলাম মোস্তফা (ষোলটাকা), অ্যাড. রুত শোভা মন্ডল, মোঃ বদরুদ্দীন, লতিফুন নেছা লতা, আনারুল ইসলাম মিয়া, অ্যাড. খ ম ইমতিয়াজ বিন হারুন জুয়েল, মোঃ ফেরদৌস এবং কামরুল হাসান চাঁদু। এছাড়াও উপদেষ্টা মন্ডলীতে রয়েছেন মোঃ হিসাব উদ্দিন,আসকার আলী, অ্যাড. খন্দকার একরামুল হক হীরা, আব্দুল মালেক মোল্লা, বীর মুক্তিযোদ্ধা অ্যাড. মোঃ লুৎফুর রহমান, একেএম ফজলুল করিম খোকন, আমিরুল ইসলাম, আমিরুল ইসলাম অলড্রাম,শাহাবুদ্দিন, ডাঃ মোশাররফ হোসেন, ইসারুদ্দিন, একরামুল হক, ইয়াসিন রেজা, নাজিম উদ্দিন, ফকির মোহাম্মদ, থিউফল মল্লিক, ডাঃ মোঃ আবুল কাশেম, মোঃ রুস্তম আলী মাস্টার, আব্দুল বারী, সিদ্দিকুর রহমান, দাউদ হোসেন ও আরমান আলী।

১৪১ বার ভিউ হয়েছে
0Shares