বৃহস্পতিবার- ২৭শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ -১৩ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
কলমাকান্দায় পানিতে ডুবে এক  শিশুর মৃত্যু

কলমাকান্দায় পানিতে ডুবে এক  শিশুর মৃত্যু

কলমাকান্দা (নেত্রকোনা)  প্রতিনিধি: নেত্রকোণার কলমাকান্দায় পুকুরের পানিতে ডুবে মো. জহিরুল ইসলাম  নামের আড়াই  বছর বয়সী এক শিশুর মৃত্যু হয়েছে ।
আজ সোমবার বিকেলে কলমাকান্দা  উপজেলার নাজিরপুর  ইউনিয়নের নলছাপ্রা গ্রামের একটি পুকুরে শিশুটি মারা যায়। ওই গ্রামের মো. জাহাঙ্গীর আলম ও রাবেয়া খাতুন জীবনীর কনিষ্ঠ সন্তান ।
শিশু জহিরুল ইসলামের  সম্পর্কে দাদা মো. মানিক মিয়া  বলেন , আজ বিকেলে মৃতের মা রাবেয়া খাতুন রান্না ঘরে সাংসারিক কাজে ব্যস্ত ছিলেন। এসময় বসতঘরে তারই বোন ৫ বছর বয়সী  জাহিদার  সাথে খেলা করছিল জহিরুল । খেলতে খেলতে এক সময় ঘর থেকে বের হয়ে পড়ে সে। সকলের অগোচরে বাড়ির সামনে পুকুরে পড়ে যায় জহিরুল । অনেক খোঁজাখুঁজির তার সন্ধান পাওয়া যায়নি। পরে তাকে পুকুরের পানিতে ভাসতে দেখেন মৃতের ফুফু আমেনা। পরে তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
এবিষয়ে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসক শামীম আরা নিপা সত্যতা নিশ্চিত করে বলেন, হাসপাতালে নিয়ে আসার আগেই মারা গেছে শিশু জহিরুল ইসলাম।
কলমাকান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কালাম (পিপিএম) বলেন, খবর পেয়ে হাসপাতাল থেকে  জহিরুলের মরদেহ উদ্ধার করে থানা নিয়ে আসা হয়েছে। পরবর্তী আইনি ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে বলে জানান তিনি।
৫১ বার ভিউ হয়েছে
0Shares