বৃহস্পতিবার- ২৭শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ -১৩ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
পটুয়াখালীতে ৫ টাকায় ঈদের বাজার

পটুয়াখালীতে ৫ টাকায় ঈদের বাজার

পটুয়াখালী প্রতিনিধি :; পটুয়াখালীর বাউফলে ৫ টাকায় ঈদুল আযহার প্রয়োজনীয় পণ্য সামগ্রী বিক্রি করা হয়েছে।  মঙ্গলবার সকাল ১০টায় উপজেলা পরিষদ চত্বরে ‘বাউফল বয়েজ ৮পাবলিক ওয়েল ফেয়ার এসোসিয়েশন’ নামের একটি সংগঠনের উদ্যোগে ২কেজি আলু, ১লিটার সয়াবিন তেল, ১কেজি পেঁয়াজ, আধা কেজি রসুন, ১কেজি পোলাওয়ের চাল, আধা কেজি মসুর ডাল ও ১ প্যাকেট মসলা মাত্র ৫ টাকায় ক্রয় করেছেন বাউফলের ৭০জন দুঃস্থ নারী ও পুরুষ। ৫ টাকায় এতগুলো পন্য ক্রয় করতে পেরে মহাখুশি সুবিধাভোগীরা।
এ সময় উপস্থিত ছিলেন বাউফলের ভারপ্রাপ্ত উপজেলা নির্বাহী কর্মকর্তা  মো. বায়েজিদুর রহমান, বাউফল বয়েজ ০৮ পাবলিক ওয়েল ফেয়ার এসোসিয়েশন এর সভাপতি ডা. মো. মিরাজুল ইসলাম মিরাজ ও সাধারণ সম্পাদক রেদোয়ান রাকিব প্রমুখ।
আবদুর রহিম নামের এক বৃদ্ধ বলেন, কয়েক বছর আগে কর্মক্ষমতা হারিয়েছি। এখন কাজ করতে পারি না। এখানে এসে ৫ টাকায় বাজার করতে পেরে আমি খুশি। তিনি ারো বলেন, ২০১২  সাল থেকে বাউফল মডেল মাধ্যমিক বিদ্যালয়ের কয়েক শিক্ষার্থী সংগঠনটি প্রতিষ্ঠার পর থেকে এলাকার দুঃস্থ অসহায় মানুষকে বিভিন্নভাবে সহায়তা দিয়ে আসছে। এরই ধারাবাহিকতায় আসন্ন ঈদুল আযহা উপলক্ষে প্রয়োজনীয় পণ্য সামগ্রী নামমাত্র মূল্যে দুঃস্থদের হাতে পৌঁছে দিয়েছে।
সংগঠনের সভাপতি ডা. মো. মিরাজুল ইসলাম মিরাজ বলেন, আগামীতেও দুঃস্থ মানুষের কল্যানের জন্য এ ধরনের সহায়তা অব্যাহত থাকবে। ঈদে সবাই গরীবদের মাঝে মাংস বিতরণ করলেও আনুসাঙ্গিক প্রয়োজনীয় পণ্য সামগ্রী অনেকেই কিনতে পারেন না। তিনি সবাইকে এ ধরনের কর্মসূচীর মাধ্যমে দুঃস্থদের কল্যানে এগিয়ে আসার আহবান জানান ।
১৪৯ বার ভিউ হয়েছে
0Shares