শনিবার- ২৯শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ -১৫ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
সাংবাদিক মির্জা আহসান হাবিবের জানাজায় মানুষের ঢল

সাংবাদিক মির্জা আহসান হাবিবের জানাজায় মানুষের ঢল

পটুয়াখালী প্রতিনিধি। পটুয়াখালী প্রেসক্লাবের সদস্য ও স্থানীয় দৈনিক সাথী পত্রিকার বার্তা সম্পাদক এবং কালবেলা’র সাবেক পটুয়াখালী জেলা প্রতিনিধি মির্জা আহসান হাবিব এর জানাজায় মানুষের ঢল।
বৃহষ্পতিবার সকাল ১০টায় মদীনা জামে মসজিদ মাঠে জানাজা নামাজ পরিচালনা করেন মদীনা মসজিদের হাফেজ জাহিদুল ইসলাম। জানাজায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক এ্যাডভোকেট আফজাল হোসেন, জেলা আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা কাজী আলমগীর, জেলা পরিষদের চেয়ারম্যান এ্যাডভোকেট হাফিজুর রহমান, পটুয়াখালী প্রেসক্লাবের সভাপতি স্বপন ব্যানার্জী, সাধারন সম্পাদক জাকারিয়া হৃদয়, সাবেক সাধারন সম্পাদক মুজাহিদুল ইসলাম প্রিন্সসহ সাংবাদিকবৃন্দ ও বিপুল সংখ্যক বিশিস্ট বর্গ।  মির্জা হাবিব বুধবার দিবাগত রাত আড়াইটার সময় পটুয়াখালী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসারত অবস্থায় শেষ নিঃশ্বাস ত্যাগ করেন (ইন্না লিল্লাহি….. রাজিউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৫৫ বছর। তিনি স্ত্রী ও ২কন্যাসহ বহু আত্মীয় স্বজন রেখে গেছেন। তার মৃত্যুতে পটুয়াখালীতে শোকের ছায়া নেমে আসে।
জানাজা শেষে সাংবাদিক মির্জা আহসান হাবিবের মরদেহ পটুয়াখালী প্রেসক্লাবের সামনে কিছুক্ষন রেখে সহকর্মীকে শেষ শ্রদ্ধা নিবেদন করেন প্রেসক্লাবের সাংবাদিকবৃন্দ।
পরে তার মরদেহ লাশবাহী গাড়িতে গ্রামের বাড়ি বরিশালের মুলাদি উপজেলার নাজিরপুর ইউনিয়নের  পূর্ব নাজিরপুরে নিয়ে যাওয়া হয়। বিকালে যে কোন সময় দ্বিতীয় জানাজা নামাজ শেষে তাকে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হবে বলে মরহুমের শ্যালক রাকিবুল ইসলাম জানান। তার মৃত্যুতে সাংবাদিকসহ বিভিন্ন রাজনৈতিক দলের নেতৃবৃন্দ শোক ও সমবেদনা জাপন করেন।
৩৭ বার ভিউ হয়েছে
0Shares