শনিবার- ২৯শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ -১৫ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
নেত্রকোণায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান আন্তঃকলেজ ফুটবল টুর্ণামেন্টের শুভ উদ্বোধন

নেত্রকোণায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান আন্তঃকলেজ ফুটবল টুর্ণামেন্টের শুভ উদ্বোধন

এ কে এম আব্দুল্লাহ্, নেত্রকোণা : যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের উদ্যোগে নেত্রকোণায় শুরু হয়েছে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান আন্তঃকলেজ ফুটবল টুর্ণামেন্ট।

আজ বৃহস্পতিবার সকাল ৯টায় নেত্রকোণা আধুনিক স্টেডিয়ামে জেলা প্রশাসন ও জেলা ক্রীড়া অফিস এই টুর্ণামেন্টের আয়োজন করে।

প্রধান অতিথি হিসেবে জেলা প্রশাসক অঞ্জনা খান মজলিশ আনুষ্ঠানিক ভাবে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান আন্তঃকলেজ ফুটবল টুর্ণামেন্টের শুভ উদ্বোধন করেন।

অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোঃ মামুন খন্দকারের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পুলিশ সুপার মোঃ ফয়েজ আহমেদ, পৌর মেয়র আলহাজ¦ নজরুল ইসলাম খান, জেলা আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা এডভোকেট আমিরুল ইসলাম, সাধারণ সম্পাদক এডভোকেট শামছুর রহমান লিটন ও বীর মুক্তিযোদ্ধা সুব্রত ঘোষ প্রমুখ। এ সময় উপস্থিত ছিলেন, সদর উপজেলা নির্বাহী অফিসার মাহমুদা আক্তার, সহকারী কমিশনার (ভূমি) আকলিমা খাতুন, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক সাইদুর রহমান, সহ সভাপতি আবু নাসের মিলু, যুগ্ম সাধারণ সম্পাদক মুখলেছুর রহমানসহ অন্যান্য নেতৃবৃন্দ।

প্রধান অতিথির বক্তব্যে জেলা প্রশাসক অঞ্জনা খান মজলিশ বলেন, সুস্থ দেহে সুন্দর মনের বাস। খেলাধুলা শুধু মানুষকে বিনোদন দেয় না, নিয়মানুবর্তিতা, শৃংখলা ও চরিত্র গঠনে গুরুত্বপূর্ণ অবদান রাখে। মাদক, সন্ত্রাস ও জঙ্গীবাদ থেকে যুব সমাজকে দূরে রাখতেই নেত্রকোনায় প্রথমবারের মতো বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান আন্তঃ কলেজ ফুটবল টুর্ণামেন্টের আয়োজন করা হয়েছে।

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান আন্তঃকলেজ ফুটবল টুর্ণামেন্টে নেত্রকোণার ৮টি কলেজ অংশ গ্রহণ করছে।

উদ্বোধনী খেলায় নেত্রকোণা সরকারী কলেজ ১-০ গোলে দুর্গাপুর ডনবস্কো কলেজকে হারিয়ে টুর্ণামেন্টের শুভ সূচনা করেন।

৬২ বার ভিউ হয়েছে
0Shares