সোমবার- ১লা জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ -১৭ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
রাজশাহীতে গৃহবধূকে হত্যার পর লাঁশ ঝুলিয়ে রাখার অভিযোগ

রাজশাহীতে গৃহবধূকে হত্যার পর লাঁশ ঝুলিয়ে রাখার অভিযোগ

কাজী এনায়েত উল্লাহ, রাজশাহী অফিস:

রাজশাহীর পুঠিয়ায় ঘরের আড়ার সঙ্গে ঝুলন্ত অবস্থায় এক গৃহবধূর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। ওই গৃহবধূকে মারধর করে হত্যার পর তাঁর স্বামী গলায় ফাঁস লাগিয়ে ঘরের আড়ায় ঝুলিয়ে রেখেছেন বলে অভিযোগ নিহতের পরিবারের। এদিকে ঘটনার পর থেকে ওই নারীর স্বামী পলাতক রয়েছেন। শনিবার সকাল সাড়ে ৮টার দিকে রাজশাহীর পুঠিয়া উপজেলার বেলপুকুর ইউনিয়নের বাশপুকুরিয়া-দমাদিয়া গ্রামে এ ঘটনা ঘটে।

গৃহবধূর নাম শহিদা বেগম (৩৫)। তিনি ওই গ্রামের কান্দু আলীর স্ত্রী।

বেলপুকুর ইউনিয়ন পরিষদের সদস্য সালাউদ্দীন বলেন, ‘মাঝেমধ্যে স্বামী-স্ত্রীর ঝগড়া মারামারি হয়। সম্প্রতি কান্দু আলী পিটিয়ে তার স্ত্রীর মাথা ফাটিয়ে দেয়। আজ শনিবার ভোররাতেও তাদের মধ্যে ঝগড়া শুনতে পেয়েছে প্রতিবেশীরা।

তিনি আরও বলেন, প্রতিবেশীদের কাছ থেকে জেনেছি, ওই গৃহবধূর মৃত্যুর বিষয়টি রহস্যজনক। থানায় খবর দেওয়া হলে পুলিশ লাশ উদ্ধার করেছে।

এ বিষয়ে বেলপুকুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাসুদ পারভেজ বলেন, ‘ঘটনাস্থল থেকে পুলিশ লাশ উদ্ধার করেছে। ঘটনার পর থেকে নিহতের স্বামী পলাতক থাকায় হত্যার সন্দেহ করছেন গ্রামের লোকজন।’

ওসি আরও বলেন, প্রাথমিক তদন্তে এটা হত্যা নাকি কৌশলে হত্যাকাণ্ড, তা নিশ্চিত হওয়া যায়নি। তবে ময়নাতদন্তের প্রতিবেদন পেলে চূড়ান্তভাবে বলা যাবে। এ ঘটনায় থানায় একটি মামলা দায়ের প্রস্তুতি চলছে।

৪৮ বার ভিউ হয়েছে
0Shares