শনিবার- ২৯শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ -১৫ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
কলমাকান্দায় এক যুগ পর ছাত্রলীগের আহবায়ক কমিটি গঠন

কলমাকান্দায় এক যুগ পর ছাত্রলীগের আহবায়ক কমিটি গঠন

কলমাকান্দা (নেত্রকোণা) প্রতিনিধি  :  নেত্রকোনার কলমাকান্দায় দীর্ঘ এক যুগ পর ১৪ সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটি গঠন করা হয়েছে। নেত্রকোণা জেলা ছাত্রলীগের সভাপতি রবিউল আওয়াল শাওন ও সাধারণ সম্পাদক সোবায়েল আহাম্মেদ খান স্বাক্ষরীত এই কমিটিতে মো. সোহেল রানাকে আহবায়ক ও মো. আওয়াল মিয়াকে যুগ্ম আহবায়ক করা হয়।

 বৃহস্পতিবার  তিন মাস মেয়াদ দিয়ে এই কমিটির অনুমোদন দেয়া হয়। কমিটির অন্য যুগ্ম আহবায়করা হলেন মো. টিপু সুলতান, মো. জলিল মৌল্লা, আজহারুল ইসলাম, মাসিকুল্লাহ বিশ্বাস, রায়হান হাসান সাগর, মো. জাহাঙ্গীর আলম, প্রজেস আচার্য্য, মোস্তাকিম আহম্মেদ, মো. রাজন মিয়া, মো.জহিরুল ইসলাম বিশ্বাস তিতাস, রুহুল আমীন ও কাওসার মিয়া।

দলীয় নেতাকর্মীদের সাথে কথা বলে জানা গেছে, গত ২০১০ সালে মো. মোশারফ হোসেন সেন্টুকে আহবায়ক ও বারেন রায়কে যুগ্ম আহবায়ক করে সাত সদস্যবিশিষ্ট কমিটি গঠন করা হয়। পরে এ পর্যন্ত উপজেলা ছাত্রলীগের আর কোন কমিটি গঠন করা হয়নি।

 শুক্রবার বিকালে নবগঠিত আহবায়ক কমিটির আহবায়ক মো. সোহেল রানার নেতৃত্বে এক আনন্দ মিছিল বের হয়। মিছিল শেষে দলীয় কার্যালয়ে এক সংক্ষিপ্ত আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এতে বক্তব্য রাখেন উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক পলাশ কান্তি বিশ্বাস, সহ-সভাপতি তাজ উদ্দিন আহম্মেদ, উপজেলা ছাত্রলীগের আহবায়ক মো. সোহেল রানা প্রমুখ।
৫০ বার ভিউ হয়েছে
0Shares