সোমবার- ১লা জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ -১৭ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
রাজশাহীর পবায় স্কুলছাত্রী’র গায়ে পেট্রোল নিক্ষেপ

রাজশাহীর পবায় স্কুলছাত্রী’র গায়ে পেট্রোল নিক্ষেপ

কাজী এনায়েত উল্লাহ, রাজশাহী অফিস:

রাজশাহীর পবা উপজেলার বরইকুড়ি গ্রামের এসএসসি পরীক্ষার্থী এক স্কুলছাত্রী’র গায়ে পেট্রোল ঢেলে আগুন লাগিয়ে হত্যার চেষ্টা মামলার মূল আসামিকে গ্রেফতার করেছে আরএমপি’র পবা থানা পুলিশের একটি টিম।

গ্রেফতারকৃত আসামি হলো, মো: রিফাত রহমান হৃদয় (২১)।সে রাজশাহী পবা থানাধীন পূর্ব পুঠিয়াপাড়া নদীর ধার এলাকার মো: দেলোয়ার হোসেনের ছেলে।

পুলিশ সূত্রে জানা যায়, রাজশাহী পবা উপজেলার বরইকুড়ি গ্রামের এক স্কুল ছাত্রীকে আসামি হৃদয়-সহ তার বন্ধুরা প্রায়ই বিরক্ত করতো ও প্রেমের প্রস্তাব দিতো।

গত পহেলা ১ জুন দুপুরে সেই ছাত্রী এসএসসি পরীক্ষা শেষে তার বান্ধবীদের সঙ্গে নওহাটা সরকারি উচ্চ বিদ্যালয়ের সামনে দিয়ে বাড়ি যাচ্ছিল।পথ রোধ করে এসময় হৃদয় ও তার দুই সহযাগী সেই ছাত্রীকে তার মুখে পেট্রোল নিক্ষেপ করে এবং আগুন ধরিয়ে দেওয়ার চেষ্টা করে।এসময় ওই স্কুলছাত্রী’র চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে এসে তাকে উদ্ধার করে।তখন হৃদয় ও তার দুই সহযোগী মোটরসাইকেলযোগে ঘটনাস্থল থেকে পালিয়ে যায়।পেট্রোল নিক্ষেপের কারণে ওই ছাত্রীর গলা ও কপালে ক্ষত হয়।

ভিকটিমের পিতার এমন অভিযোগের পরিপ্রেক্ষিতে পবা থানায় নারী ও শিশু নির্যাচন দমন আইনে একটি মামলা রুজু হয়।

পরবর্তীতে ঊর্ধ্বতন কর্মকর্তাদের নির্দেশে পবা থানা পুলিশের ওই টিম ১২:২০ টায় গোপন সংবাদের ভিত্তিতে ঢাকা মহানগরীর বাড্ডা থানা এলাকায় অভিযান পরিচালনা করে আসামি হৃদয়কে গ্রেফতার করে।

গ্রেফতারকৃত আসামিকে বিজ্ঞ আদালতে সোপর্দ করলে, আসামি তার অপরাধের দায় স্বীকার করে বিজ্ঞ আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি প্রদান করে।অন্যান্য আসামিদের গ্রেফতারে অভিযান অব্যাহত আছে।

৪৭ বার ভিউ হয়েছে
0Shares