বুধবার- ২২শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ -৮ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
কার্পাসডাঙ্গায় সরকারী রাস্তার উপর পাকা দোকান নির্মান: আদালতের আদেশে  নির্মান কাজ বন্ধ

কার্পাসডাঙ্গায় সরকারী রাস্তার উপর পাকা দোকান নির্মান: আদালতের আদেশে  নির্মান কাজ বন্ধ

কার্পাসডাঙ্গা প্রতিনিধি:চুয়াডাঙ্গা জেলার দামুড়হুদা উপজেলার কার্পাসডাঙ্গা নজীর প্লাজার বিপরীতে হালসোনার গলির প্রায় ৮০ বছরের অধিক মহল্লাবাসীর চলাচলের রাস্তার খ জমি জোর পূর্বক  দখল করে পাকা দোকান ঘর নির্মান করার অভিযোগ উঠেছে।এ ঘটনায় বিজ্ঞ আদালতের আদেশে নির্মানকাজ বন্ধ করেছে দামুড়হুদা মডেল থানা পুলিশ।
জানা গেছে,দামুড়হুদা থানাধীন কার্পাসডাঙ্গার ৯ নং মৌজায় আর এস ৮১৪ খতিয়ানে ও আর এস -১৩৪৯ দাগে ১.৬৫ একর মধ্য. ০২ একর জমি রাস্তার জমি। যাহা মালিক বাংলাদেশ সরকারের পক্ষে ডেপুটি কমিশনার চুয়াডাঙ্গা।উল্লেখিত জমিটি দীর্ঘ ৮০ বছর যাবত মহল্লাবাসীর লোকজন তাদের   রাস্তা হিসাবে ব্যাবহার করে আসছে।হঠাৎ করেই এ সরকারী রাস্তাটি জোর করে দখল করে মৃত ফজলুর  হক ওরফে ফলেহার  ডাক্তারের  ছেলে শফিকুল ইসলাম লাল্টু পাকা দোকানঘর নির্মান করছে।যার ফলে মহল্লার শত শত বসবাস কারী জনগনের চলাচলে চরম ভোগান্তির সৃষ্টি হচ্ছে।যার পরিপ্রেক্ষিতে গত বৃহস্পতিবার ১১-৮-২০২২ ইং তারিখে মৃত আ:হালিমের ছেলে মুনতাসির মিলন বিজ্ঞ নির্বাহী ম্যাজিষ্ট্রেট চুয়াডাঙ্গার আদালতে একটি পিটিশন দাখিল করেন।
যার পিটিশন নং -২০১/২২। বিজ্ঞ আদালত নালিশকৃত জমিটিতে নির্মানকাজে নিষেধাজ্ঞা জারি করেন।গতকাল শনিবার লাল্টু নির্মান কাজ শুরু করলে দামুড়হুদা মডেল থানা পুলিশ তা বন্ধ করে দেয়।মহল্লাবাসীর দাবী লাল্টু খুবই প্রভাবশালী ব্যাক্তি সে যাতে করে বিজ্ঞ আদালতের আদেশ অমান্য করে কোন ভাবেই নির্মান কাজ না করতে পারে তার যথাযথ ব্যাবস্থা নিতে দামুড়হুদা মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) ফেরদৌস ওয়াহেদের আশু হস্তক্ষেপ কামনা করেছে এলাকাবাসী সহ সচেতন মহল।
৬৬ বার ভিউ হয়েছে
0Shares

COMMENTS