বুধবার- ৩রা জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ -১৯শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
শাহজাদপুরে দ্রোহী কাব্যগ্রন্থের মোড়ক উন্মচন

শাহজাদপুরে দ্রোহী কাব্যগ্রন্থের মোড়ক উন্মচন

ফারুক হাসান কাহার, শাহজাদপুর (সিরাজগঞ্জ) প্রতিনিধি: সিরাজগঞ্জের শাহজাদপুর সরকারি কলেজের হলরুমে সোমবার বিকেলে সুইডেন প্রবাসী লেখক শফিকুল ইসলামের দ্রোহী কাব্যগ্রন্থের মোড়ক উন্মচন অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। এতে প্রধান অতিথি ছিলেন, বিশিষ্ট লেখক ও আইনজীবি এ্যাডভোকেট আনোয়ার হোসেন।

শাহজাদপুর পাইলট মডেল সরকারি উচ্চ বিদ্যালয়ের সাবেক শিক্ষক আনোয়ার হোসেনের সভাপতিত্বে ও সাংবাদিক জহুরুল ইসলামের সঞ্চালনায় অনুষ্ঠিত এ মোড়ক উন্মচন অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন, শাহজাদপুর সরকারি কলেজের সহকারী অধ্যাপক মাহবুবুর রহমান মিলন, বঙ্গবন্ধু মহিলা ডিগ্রি কলেজের সহকারী অধ্যাপক শাহ আলম, শাহজাদপুর মহিলা ডিগ্রি কলেজের সহকারী অধ্যাপক রওশন আলী, এ্যাডভোকেট মতিউর রহমান, এ্যাডভোকেট আব্দুল মালেক, আব্দুল খালেক, কাজী শওকত প্রমুখ।

এ অনুষ্ঠানে অনুভূতি ব্যক্ত করেন, লেখক শফিকুল ইসলাম। বক্তারা বলেন, সুইডেন প্রবাসী লেখক শফিকুল ইসলামের দ্রোহী কাব্যগ্রন্থে দেশপ্রেম, মুক্তিযুদ্ধের ইতিহাস, সমকালীন রাজনীতি, সামাজিক ও সাংস্কৃতিক মূল্যবোধের সব কিছুই উঠে এসেছে। তিনি প্রবাসে থেকেও নিজ জন্মভূমি ও দেশের মানুষকে ভুলে যাননি। দেশের প্রতি তার এই অকৃত্রিম ভালোবাসা সত্যিই তার লেখনির মধ্যে ফুটে উঠেছে।

১২ বার ভিউ হয়েছে
0Shares

COMMENTS